চট্টগ্রামের বোয়ালখালীতে ৮টি গাড়ি ভাংচুর, আটক-২

পঞ্চম ধাপের ইউপি নির্বাচনে চট্টগ্রামের বোয়ালখালীতে গণমাধ্যম কর্মীর ৮টি গাড়ি ভাংচুর করা হয়েছে। বুধবার সকাল পৌনে ৯টার দিকে বোয়ালখালী উপজেলার আহলা করলডেঙ্গা ইউনিয়নের ৮ নং ওয়ার্ডের আছাদিয়া ভোট কেন্দ্র এলাকায় নৌকার প্রার্থী মনসুর আহমদের লোকজন এ হামলা করেন বলে প্রত্যক্ষদর্শীরা জানান। এ ঘটনায় আহত হয়েছে ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক আবদুল্লাহ আল হারুন লিটন (৩২)। তাকে বোয়ালখালী স্বাস্থ্য কমপ্লেক্স থেকে চমেক হাসপাতালে প্রেরণ করা হয়েছে৷

আরো পড়ুন:
কুড়িগ্রামে মাদক-হত্যাসহ বিভিন্ন মামলার আসামিদের নির্বাচন
ধাক্কা খেলো ট্রাক, বগি উল্টালো ট্রেনের

জানা গেছে, ইউপি নির্বাচনের পঞ্চম ধাপের নির্বাচন বুধবার সকাল ৮টায় শুরু হয়। ভোটাররা সকাল থেকে লাইনে দাঁড়িয়ে ভোট দেন। পৌনে ৯ টার দিকে স্বতন্ত্র প্রার্থী হামিদুল হক মন্নান (আনারস) ৮ নং ওয়ার্ডের ভোট সেন্টারে আসেন। এসময় গণমাধ্যমের বেশ কয়েকটি গাড়ি ছিল। গণমাধ্যমকর্মীদের দেখে নৌকার প্রার্থীর সমর্থকরা অতর্কিত হামলা করে গাড়ি ভাংচুর করে। এ ঘটনায় আটক করা হয়েছে আমির হোসেন মাস্টার (৪৭) ও মোকতাকিন (২৫) নামের দুইজনকে পরে ম্যাজিস্টেট, বিজিবি, পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন।

আহলা ৮ নং ওয়ার্ডের মেম্বার প্রার্থী মফিজুর রহমান জানিয়েছেন, সকাল থেকে তার ভোট কেন্দ্রে ভোট শুরু হয়। স্বতন্ত্র প্রার্থী হামিদুল হক ভোট কেন্দ্রে পৌনে ৯ টার দিকে এলে কিছু যুবক অতর্কিত ভাবে হামলা ও গাড়ি ভাংচুর করেন। এ রিপোর্ট লেখা পর্যন্ত ওই ভোট কেন্দ্রে পুনরায় ভোট শুরু হয়েছে।

জানুয়ারি ০৫.২০২২ at ১২:১৭:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/জক/মক