রাঙ্গুনিয়ায় শীতার্তদের মাঝে মোহন মেম্বারের কম্বল বিতরণ

চট্টগ্রামের রাঙ্গুনিয়া উপজেলায় পৌষের ঠাণ্ডা হিমেল বাতাসের দাপটে শীত জেঁকে ধরেছে সবাইকে। হিম হিম ঠাণ্ডা আর কুয়াশায় নাকাল উপজেলার পাহাড়ি বেষ্টিত এলাকার জনজীবন। শীতের এই তীব্রতা বেশি কাবু করেছে এ অঞ্চলের নিম্ন আয়ের মানুষকে। এসব শীতার্ত নিম্ন আয়ের মানুষের উষ্ণতা দিতে সামাজিক দায়বদ্ধতা থেকে পূর্বের ন্যায় আবারো পাশে দাঁড়াল দানবীর মহিউদ্দিন তালুকদার।

সোমবার (৩ জানুয়ারি) সন্ধ্যায় মহিউদ্দিন তালুকদার মোহনের ব্যাক্তিগত পক্ষ থেকে উপজেলার পাহাড়ি অঞ্চল ইসলামপুর ইউনিয়নের মঘাইছড়ি এলাকার শতাধিক ছিন্নমূল ও নিম্ন আয়ের মানুষের মাঝে কম্বল বিতরণ করেন।

আরো পড়ুন :
গাবতলীর ৩ ইউনিয়নে উৎসবমুখর পরিবেশে মনোনয়ন পত্র দাখিল
গোমস্তাপুরে শিতবস্ত্র বিতারণ

এসময় উপস্থিত ছিলেন, সমাজসেবক আমিনুর রহমান কোম্পানি, ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মো. মোস্তাফিজুর রহমান, সাধারণ সম্পাদক মো. মাহবুবুল আলম, খলিফা পাড়ার মহল্লা সর্দার মো. জাহাঙ্গীর আলম চৌধুরী, মগাইছড়ি সমাজ পরিচালনা কমিটির সর্দার নুরুল ইসলাম ও ছাত্রলীগ নেতা নঈম উদ্দিন প্রমূখ।

জমিদার মহিউদ্দিন তালুকদার মোহন বলেন, প্রচন্ড শীতে গ্রামের অসহায় মানুষ খুব কষ্ট পাচ্ছে। বেশী কষ্ট পাচ্ছে নিম্ন আয়ের বয়োবৃদ্ধ মানুষেরা। শীত লাঘবে আমি আমার নিজ দায়বদ্ধতা থেকে পূর্বের ন্যায় তৃতীয় বার কম্বল বিতরণ করছি। আসুন আমরা সবাই মিলেই একে অপরের পাশে দাঁড়াই। আমাদের একটু সহযোগিতায় একজন শীতার্ত মানুষ পেতে পারে উষ্ণতার ছোঁয়া। তাই শীতার্ত নিম্ন আয়ের মানুষের পাশে বিত্তবানদের এগিয়ে আসার জন্য আহ্বান জানাই।

জানুয়ারি ০৩.২০২১ at ২১:১৭:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/এমম/রারি