সাতক্ষীরার তালায় ১৬ দলীয় নক আউট ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত

সাতক্ষীরা জেলার তালা উপজেলায় ১৬ দলীয় নক আউট ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয় । উক্ত খেলায় প্রধান অতিথির আসন অলংকৃত করলেন তালা উপজেলার বার বার নির্বাচিত উপজেলা চেয়ারম্যান বাবু ঘোষ সনৎ কুমার ( তালা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক) এবং বিশেষ অতিথির আসন অলংকৃত করেন জনাব এনামুল ইসলাম মহোদয়।

আরো পড়ুন:
এসএসসি পরীক্ষায় ফেল করায় ছাত্রীর আত্মহত্যা
পাইকগাছার শিবসা নদী এখন গোচারণ ভুমি

 বিশেষ অতিথির আসন অলংকৃত করলেন তালা উপজেলার সুযোগ্য সংগ্রামী নেতা উপজেলা ভাইস-চেয়ারম্যান সরদার মশিউর রহমান । উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মুশির্দা পারভীন পাপরি। বিশেষ অতিথির আসন অলংকৃত করলেন তালা উপজেলার খেশরা ইউনিয়নের সুযোগ্য চেয়ারম্যান সাহেব  মো. কামরুল ইসলাম লাল্টু, খেশরা ইউনিয়নের সুযোগ্য সংগ্রামী নেতা প্রভাষক জনাব মো. রাজীব হোসেন রাজু স্যার (শালিখা কলেজ), খেশরা ইউনিয়নের সুযোগ্য সংগ্রামী নেতা এবং সংবাদিক জনাব মো. লিয়াকত হোসেন,  তালা উপজেলার সকল রাজনৈতিক বৃন্দ এবং সংবাদিক বৃন্দ ।

উক্ত খেলায় যে দুটি দল অংশগ্রহণ করেছে সাতক্ষীরা জেলার বাছাইকৃত প্লেয়ারদের সমন্বয়ে গঠিত বাতুয়াডাঙ্গা সুশীল স্মৃতি ফুটবল একাদশ এবং অন্য পাশে অংশগ্রহণ করেছে সাতক্ষীরা – খুলনার বাছাই কৃত প্লেয়ারদের সমন্বয়ে গঠিত বন্ধু মহল ফুটবল একাদশ (সাতক্ষীরা)।

আজকের খেলায় পরিচালক এর দায়িত্বে ছিলেন সাতক্ষীরা জেলার ফুটবল ফেডারেশন এর অন্যতম সদস্য আম্পিয়ার সন্জয় বিশ্বাস এবং লাইসম্যান এর দায়িত্ব গ্রহণ করছেন পশুপতি বিশ্বাস ও রাজু আহমেদ। খেলার ভাস্যকার এর দায়িত্ব গ্রহণ করছেন মাস্টার মো. জাহাঙ্গীর

ডিসেম্বর ৩০.২০২১ at ১৭:১৮:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/মর/মক