জাতির পিতার নীতি ও আদর্শ মেনে জনপ্রতিনিধিদের দায়িত্বশীল হয়ে কাজ করতে হবে : কুজেন্দ্র লাল

জাতির পিতার নীতি ও আদর্শ মেনে নির্বাচিত জনপ্রতিনিধিদের দায়িত্বশীলতার সঙ্গে কাজ করে যাবার আহ্বান জানিয়ে ভারত প্রত্যাগত শরনার্থী বিষয়ক টাস্কফোর্সের চেয়ারম্যান (প্রতিমন্ত্রীর পদমর্যাদা) কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি বলেন, ইউপি পরিষদের সার্বিক উন্নয়নের পাশাপাশি নাগরিক সেবা বাড়াতে আন্তরিকতার সহিত কাজ করতে হবে। প্রতিটি ইউনিয়নকে আধুনিক ইউনিয়ন গঠনের লক্ষ্যে সকলের মতামতের মাধ্যমে কাজ করতে হবে বলে তিনি জানান।

তিনি আরো বলেন, প্রশাসনিক কার্যক্রম, গণসংযোগ, রাজস্ব ও, বাজেট সংক্রান্ত, উন্নয়নমূলক ও বিচার বিষয়ক কার্যক্রমকে গতিশীল করে তুলতে হবে।

সোমবাবার (২৭ডিসেম্বর) দিনব্যাপী মাটিরাঙ্গার আমতলী, বড়নাল ও তাইন্দং ইউনিয়নের চেয়ারম্যান ও সদস্যদের দায়িত্ব গ্রহন উপলক্ষে অভিষেক অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

আরো পড়ুন:
জানুয়ারিতে ফেরত পাবে ই-কমার্সে আটকে থাকা টাকা
শিবগঞ্জের ১৩২ জন ইউপি সদস্যদের শপথ গ্রহণ

পৃথক পৃথক অনুষ্ঠানে খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের সদস্য ও জেলা আওয়ামী লীগের কৃষি বিষয়ক সম্পাদক শুভমঙ্গল চাকমা এবং জেলা পরিষদের অপর সদস্য শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক নীলউৎপল খীসা, খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও মাটিরাঙ্গা পৌরসভার মেয়র মো.শামছুল হক, মাটিরাঙ্গা উপজেলা আওয়ামীলীগের সভাপতি এম হুমায়ুন মোরশেদ খাঁন, মাটিরাঙ্গা উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. রফিকুল ইসলাম, মাটিরাঙ্গা থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ আলী ও মাটিরাঙ্গা উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক সুবাস চাকমা প্রমুখ বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানর আমতলী ইউনিয়নের নব-নির্বাচিত চেয়ারম্যান মো.আবদুল গনি, বর্ণাল ইউনিয়নের নব-নির্বাচিত চেয়ারম্যান মো. ইলিয়াস হোসেন, বিদায়ী চেয়ারম্যান মো. আলী আকবর, তাইন্দং ইউনিয়নের নব-নির্বাচিত চেয়ারম্যান পেয়ার আহাম্মদ মজুমদার এবং বিদায়ী চেয়ারম্যান মো. হুমায়ুন কবির প্রমুখ বক্তব্য রাখেন।

অনুষ্ঠানে নবনির্বাচিত চেয়ারম্যান ও সদস্যদের ফুলেল শুভেচ্ছা শুভেচ্ছা দিয়ে বরণ করা হয়।

একই দিনে আমতলী, বড়নাল এবং তাইন্দং ইউনিয়নের পক্ষ থেকে ভারত প্রত্যাগত শরনার্থী বিষয়ক টাস্কফোর্সের চেয়ারম্যান (প্রতিমন্ত্রীর পদমর্যাদা) কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপিকে সম্মাননা স্মারক প্রদান করা হয় এবং শীতার্ত মানুষদের মধ্যে কম্বল বিতরণ করা হয়।

ডিসেম্বর ২৭.২০২১ at ১৮:৩৭:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/আহ/জআ