নলছিটিতে এসএসসি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা

ঝালকাঠির নলছিটিতে মাটিভাঙ্গা মাধ্যমিক বিদ্যালয়ে আসন্ন এসএসসি পরীক্ষার্থিদের বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে। বুধবার (১০ নভেম্বর) সকালে বিদ্যালয়ের হলরূমে বিদ্যালয়টির প্রতিষ্ঠাতা আ. করিম খানের সভাপতিত্বে প্রধান অতিথী হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মু. আনোয়ার আজিম।

প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন বিদ্যালয়টির নব নির্বাচিত ম্যানেজিং কমিটির সভাপতি ও বরিশাল জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার আ. রাজ্জাক। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রতিষ্ঠাকালীন প্রধান শিক্ষক আ. ওয়াহেদ খান, অবসারপ্রাপ্ত শিক্ষক মো. শাহজাহান মল্লিক, প্রভাষক ও সাংবাদিক মো. আমির হোসেন।

আরো পড়ুন :
আর্জেন্টিনা একাদশে ‘ভবিষ্যৎ মেসি’ দিবালা
খোকশাবাড়ী ইউপি নির্বাচনে নৌকা প্রার্থীর বিশাল মোটর সাইকেলের শোভা যাত্রা

এসময় বিদ্যালয়টির প্রধান শিক্ষক মহসিন আলী মৃধা, পৌর কাউন্সিলর খাদিজা পারভীন, এনএস কামিল মাদ্রাসার সাবেক শিক্ষক আ. ওহাব তালুকদার, জাতীয় পর্যায়ে পদকপ্রাপ্ত শ্রেষ্ঠ যুব উদ্যোক্তা ও রিট’র পরিচালক মো. আক্তারুজ্জামানসহ শিক্ষক-শিক্ষার্থী, সাংবাদিক, ম্যানেজিং কমিটির সদস্যবর্গ, এলাকার গন্যমান্য ব্যাক্তিবর্গ, আ’লীগ, যুবলীগ, ছাত্রলীগ নেতাকর্মী ও সুশীল সমাজের প্রতিনিধিগন উপস্থিত ছিলেন।

প্রধান বক্তার বক্তৃতায় নবনির্বাচিত সভাপতি বিদ্যালয়টিকে একটি মডেল মাধ্যমিক বিদ্যালয় হিসেবে গড়ে তোলার পাশাপাশি আসন্ন এসএসসি পরীক্ষায় জিপিএ-৫ প্রাপ্ত হলে শিক্ষার্থীদের প্রত্যেককে একটি করে ল্যাপটপ দেওয়ার ঘোষণা দেন। অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন বিদ্যালয়টির বিএসসি শিক্ষক নানী গোপাল রায়। সর্বশেষ দোয়া মুনাজাত পরিচালনা করেন ধর্মিয় শিক্ষক মাও. মো. মাছুম বিল্লাহ।

নভেম্বর ১০.২০২১ at ১৬:৩৬:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/মন/রারি