মানুষের ভাগ্য পরিবর্তনের জন্য আওয়ামী লীগ সরকার বার বার দরকার : মোহাম্মদ ইসমাইল

ঝালকাঠি- ১ আসন (রাজাপুর- কাঁঠালিয়া) থেকে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন প্রত্যাশী সাবেক জেলা প্রসাশক ও কৃষি ব্যাংকের চেয়ারম্যান মোহাম্মদ ইসমাইল রাজাপুরের বিভিন্ন এলাকায় জনসংযোগ, লিফলেট বিতরণ ও আলোচনা সভা করেছেন।

বৃহস্পতিবার সকালে উপজেলার ডহরশংকর, মানিক সুন্দর, দক্ষিণ আঙ্গারিয়া ফোরকানিয়া মাদ্রাসা, নৈকাঠি সরকারি প্রাথমিক বিদ্যালয় সহ বিভিন্ন এলাকায় আ’লীগ নেতা কর্মীদের নিয়ে জনসংযোগ ও আলোচনা সভা করেন আওয়ামী লীগের দলীয় মনোনয়ন প্রত্যাশী প্রার্থী মোহাম্মদ ইসমাইল।

দক্ষিণ আঙ্গারিয়া ফোরকানিয়া মাদ্রাসায় আলোচনা সভায় মোহাম্মদ ইসমাইল বলেন, আমি ঝালকাঠি ১ আসনের মনোনয়ন প্রত্যাশী। আমি আপনাদের মাঝে দোয়া চাইতে এসেছি। প্রান্তিক জনগোষ্ঠীর ভাগ্য পরিবর্তনের জন্য আওয়ামী লীগ সরকার বার বার দরকার। এই আওয়ামী লীগ সরকার একমাত্র বাংলাদেশের উন্নয়ন করতে পেরেছে। এ সময় তিনি আওয়ামী লীগ সরকারের বিভিন্ন উন্নয়নের কথা তুলে ধরেন স্থানীয়দের মাঝে।

এ সময় তার সফরসঙ্গী ছিলেন জেলা আওয়ামী মৎসজীবি লীগের সাধারণ সম্পাদক মাহিদুল ইসলাম খান, উপজেলা কৃষকলীগের সাবেক সভাপতি বাবুল সরদার, সাবেক অধ্যক্ষ বীর মুক্তিযোদ্ধা শাহ জাহান  মোল্লা সহ স্থানীয় আওয়ামী লীগের নেত্রীবৃন্দ।