খোকশাবাড়ী ইউপি নির্বাচনে নৌকা প্রার্থীর বিশাল মোটর সাইকেলের শোভা যাত্রা

আসন্ন সিরাজগঞ্জ সদর উপজেলার ৫নং খোকশাবাড়ী ইউনিয়ন পরিষদ নির্বাচনে বাংলাদেশ আ’লীগের মনোনিত নৌকা প্রার্থী বার বার বিপুল ভোটে নির্বাচিত চেয়ারম্যান রাশিদুল হাসান রশিদ মোল্লা’র পক্ষে এক বিশাল মোটর সাইকেল শোভাযাত্রা করেছে কর্মী ও সমর্থকেরা।

মঙ্গলবার (৯ নভেম্বর) বিকালে ৩য় বারের মত বাংলাদেশ আওয়ামীলীগের মনোনীত নৌকা প্রতিক নিয়ে নিজ এলাকায় ২ শতাধিক মোটর সাইকেল, ১ শতাধিক অটোরিক্সা নিয়ে শোভা যাত্রাটি অত্র ইউনিয়নের চন্দ্রকোনা, ফকিরতলা, আনছার মোড়, সিকদারবাড়ী মোড়, দিয়ারপাঁচিল, শালুয়াভিটাসহ বিভিন্ন এলাকার প্রধান সড়ক প্রদক্ষিন করে চেয়ারম্যানের নিজ এলাকায় এসে শেষ হয়।

শোভা যাত্রা শেষে পৌর আওয়ামীলীগের সভাপতি হেলাল উদ্দিনের সভাপতিত্বে সংক্ষিপ্ত আলোচনা সভায় বক্তব্য রাখেন-আওয়ামীলীগের মনোনীত নৌকা প্রার্থী রাশিদুল হাসান রশিদ মোল্লা, সদর উপজেলা চেয়ারম্যান রিয়াজ উদ্দিন, জেলা ছাত্রলীগের সভাপতি আহসান হাবিব খোকা। এসময় উপজেলা ও পৌর আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, কৃষকলীগ, শ্রমিকলীগসহ বিভিন্ন অঙ্গসংগঠনের হাজার হাজার নেতাকর্মী ও সমর্থকরা উপস্থিত ছিলেন।

আরো পড়ুন:
চৌগাছায় নৌকার পক্ষে জেলা আ’লীগ নেতার প্রচারণা
মোতাহার হোসেন-এমপি সম্পর্কে কটুক্তির প্রতিবাদে হাতীবান্ধায় বিক্ষোভ মিছিল

এসময় নৌকা মনোনীত প্রার্থী ও ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক রাশিদুল হাসান রশিদ মোল্লা ইউনিয়নের নেতাকর্মী ও ভোটারদের উদ্দেশ্যে বলেন, আগামী ১১ নভেম্বর স্থানীয় সরকার নির্বাচনকে কেন্দ্র করে কোন প্রকার সংঘাত, উস্কানি মুলক কথা বা অপপ্রচার হতে বিরত থেকে দল মত নির্বিশেষে নৌকা মার্কায় ভোট গ্রহনের আহব্বান জানান।

নভেম্বর ০৯.২০২১ at ২০:২৮:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/আর/জআ