গাজীপুরে কাউন্সিলর প্রার্থীর শীতবস্ত্র বিতরণ

গাজীপুরের টঙ্গীতে হাজী মো. হাসান উদ্দিনের উদ্যোগে গরীব, আসহায়, প্রতিবন্ধী ও হিজড়া সম্প্রদায়ের মাঝে শীত বস্ত্র বিতরণ অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। শহীদ আহসান উল্লাহ মাষ্টারের ৭১তম জন্মদিন উপলক্ষ্যে ৫৫নং ওয়ার্ড মিলগেইট এলাকায় কাউন্সিলর প্রার্থী হাজী হাসান উদ্দিনের কার্যালয়ের সামনে আলোচনা সভা, দোয়া ও শীত বস্ত্র বিতরণ অনুষ্ঠান সম্পন্ন হয়।

শীত বস্ত্র বিতরণ অনুষ্ঠানে ৬শতাধীক গরীব, প্রতিবন্ধী ও হিজড়া সম্প্রদায়ের অসহায় মানুষের মাঝে শীত বস্ত্র বিতরণ করা হয়। এসময় অতিথিগণ শহীদ আহসান উল্লাহ মাষ্টারের জীবন যাপন ও মানুষের প্রতি যে ভালোবাসা ছিলো সে বিষয়ে আলোচনা শেষে মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে বিশেষ দোয়া ও সকলের মাঝে তবারক বিতরণ করেন।

আরো পড়ুন:
পরীমনি কারাগারে তাই নিরামিষ খেয়েছেন ভক্ত, ঘুমিয়েছি ফ্লোরে
বকশিসের টাকা কম দেওয়াই অক্সিজেন খুলে দিল ওয়ার্ড বয়, রোগীর মৃত্যু

শহীদ আহসান উল্লাহ মাষ্টারের জন্মদিন উপলক্ষ্যে হাজী হাসান উদ্দিনের শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, গাজীপুর মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক কাজী ইলিয়াস আহমদ, গাজীপুর মহানগর আওয়ামী মৎস্যজীবী লীগের সদস্য সচিব মো. আসাদুল কবির, হামীম গ্রুপের এজিম ইঞ্জিনিয়ার মো. মিজানুর রহমান, টঙ্গী প্রেসক্লাবের সাধারণ সম্পাদক কালীমুল্লাহ ইকবাল, টঙ্গী সরকারী কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি কাজী মনজুর প্রমুখ।

এসময় হাজী হাসসান উদ্দিন বলেন, শ্রদ্ধার সাথে স্বরণ করছি বাঙ্গালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানকে। শ্রদ্ধার সাথে স্বরণ করছি গাজীপুরবাসীর অহংকার শহীদ আহসান উল্লাহ মাষ্টারকে। আজ আহসানউল্লাহ স্যারের জন্মদিন উপলক্ষ্যে আপনাদের জন্য সামান্য কিছু করার চেষ্টা করেছি মাত্র। আপনারা যদি আমার পাশে থাকেন আমিও আপনাদের সুখে, দুঃখে পাশে আছি আগামী দিনগুলোতেও পাশে থাকবো ইনশাআল্লাহ। আজকের এই দিনে আপনাদের কাছে শুধু মাত্র প্রিয় স্যারের জন্য দোয়া চাই। সবাই দোয়া করবেন মহান আল্লাহ যেন স্যারের পরিবারের সকলকে সুস্থ্য ও হেফাজতে রাখেন। যারা স্যারের জন্য এই অনুষ্ঠানে এসে দীর্ঘ সময় অপেক্ষা করেছেন তাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি।

নভেম্বর ১০.২০২১ at ১১:১৯:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/শরহ/জআ