জামিনের শর্ত শিথিল চান আরিয়ানের বান্ধবী

সম্প্রতি মাদক মামলায় জামিনে আছেন আরিয়ান খানের বান্ধবী মুনমুন ধামেচা। শর্ত সাপেক্ষে জামিন পেয়েছেন তিনি। তবে জামিনের শর্ত শিথিল চান মুনমুন। সোমবার (৮ নভেম্বর) মুম্বাই হাইকোর্টে আবেদন করেছেন মুনমুন। তার জামিনের কয়েকটি শর্ত বদল করার অনুরোধ করেছেন তিনি। জামিনের শর্ত অনুযায়ী প্রতি শুক্রবার বেলা ১১টা থেকে দুপুর ২ টার মধ্যে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি) মুম্বাই দপ্তরে হাজির হতে হবে মুনমুনকে।

আবেদনে মুনমুন লিখেছেন, আমার বাড়ি মধ্যপ্রদেশে। কাজের সূত্রে দিল্লিতে থাকি। মধ্যপ্রদেশ-মুম্বাই-দিল্লি ছোটাছুটি করলে অনেক সমস্যার মুখে পড়তে হচ্ছে। এমনকি অসুস্থ হয়ে যাব। ফলে এনসিবি দিল্লি দপ্তরে হাজিরার অনুমতি দেওয়া হোক।

দ্বিতীয় শর্ত ছিল, মামলার তদন্তকারী কর্মকর্তাকে না জানিয়ে বৃহন্মুম্বই পৌরসভা এলাকা ছেড়ে বাইরে যাওয়া যাবে না। আর গেলেও গন্তব্যের পুঙ্খানুপুঙ্খ বিবরণ আগে থেকে জানাতে হবে। এ শর্ত থেকে ছাড় দেওয়ার আবেদন করেছেন মুনমুন। কারণ হিসেবে তিনি উল্লেখ করেছেন, মধ্যপ্রদেশ আর দিল্লির দূরত্ব।

আরো পড়ুন:
সাত কলেজ শিক্ষার্থীদের নীলক্ষেত অবরোধ
পাবনা সদরের জালালপুরে প্রায় ৮কোটি টাকা ব্যয়ে রাস্তা সংস্কারের কাজের উদ্বোধন

ভারতীয় সংবাদমাধ্যম সূত্রে জানা গেছে, এ ব্যাপারে হাইকোর্টে কোনো সিদ্ধান্ত জানায়নি। এদিন মুনমুনের হয়ে আবেদন জমা দিয়েছেন আইনজীবী আলি কাসিফ খান দেশমুখ।

শাহরুখপুত্র আরিয়ান শারীরিক অসুস্থতা থাকায় হাজিরা দিতে পারেননি। শুক্রবার (৫ অক্টোবর) প্রথম হাজিরা দিতে গিয়েছিলেন তিনি। এরপর তাকে পুনরায় রোববার (৭ অক্টোবর) হাজিরা দেওয়ার জন্য ডাকা হয়। এদিন আদালতের ডাকে সাড়া দেননি। কারণ হিসেবে জানানো হয়, দীপাবলি শেষ হওয়ার পর থেকেই প্রচন্ড জ্বরে ভুগছেন শাহরুখপুত্র। যার কারণে আদালতে হাজিরা দিতে যেতে পারেননি তিনি।

নভেম্বর ০৯.২০২১ at ১৬:২২:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/সনি/জআ