ফেসবুকে আবেগী পোস্ট শাবনূরের

বিজ্ঞাপন

কাজী শারমিন নাহিদ নূপুর মঞ্চনাম শাবনূর হিসাবেই অধিক পরিচিত, তিনি বাংলাদেশের চলচ্চিত্র শিল্পের অন্যতম সফল অভিনেত্রী। ৯০ দশকের ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় নায়িকা শাবনূর। বর্তমান সময়েও তার জনপ্রিয়তার কমতি নেই। বর্তমানে সামাজিক যোগাযোগ মাধ্যমে বেশ সক্রিয় এই অভিনেত্রী।

সোমবার (৮ অক্টোবর) শাবনূর তার নিজ ফেসবুকে একটি পুরানো দিনের ছবি শেয়ার করে সঙ্গে জুড়ে দিয়েছেন একটি ক্যাপশন। এতে লিখেছেন, ‘ছোট্ট এই জীবন আমাদের নিমেষেই ফুরিয়ে যাবে। তাই প্রতিটি ক্ষণ, প্রতিটি মুহূর্ত উপভোগ করো নিজের মতো করে। পজিটিভ হও; তাহলে সমস্ত কিছুতেই আনন্দ খুঁজে পাবে।’

আরো পড়ুন:
দেশ থেকে তেল পাচার হচ্ছে ভারতে
সকলকে ঐক্যবদ্ধ ভাবে নৌকা মার্কার প্রার্থীকে বিজয়ী করেতে হবে- মেয়র আশরাফুল আলম লিটন

শাবনূর তার ফেসবুকে সহকর্মী, নায়ক-নায়িকাদের জন্মদিনে শুভেচ্ছাবার্তা শেয়ার করেন।  ভক্তদের সঙ্গে যোগাযোগ রাখার জন্যই তিনি সামাজিক মাধ্যমে সক্রিয় হয়েছেন। খুলেছেন ফেসবুক, ইনস্টাগ্রাম পেজসহ ইউটিউব চ্যানেল। তবে মাঝে অভিনেত্রী শাবনূরের অ্যাকাউন্টগুলো হ্যাক হয়ে গিয়েছিল। পুনরায় সেগুলো নিজের নিয়ন্ত্রণে নিতে সক্ষম হয়েছেন নায়িকা।

বর্তমানে শাবনূর তার ছেলেকে নিয়ে বসবাস করেন অস্ট্রেলিয়ায়। তবে জানা গেছে, শিগগিরই তিনি দেশে আসবেন। আসছে ডিসেম্বরের ১৭ তারিখ তার জন্মদিন। এই বিশেষ দিনটি দেশে ফিরে কাছের মানুষদের নিয়ে উদযাপন করবেন তিনি।

নভেম্বর ০৮.২০২১ at ২১:১৪:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/সনি/জআ