নরসিংদীতে ইউপি নির্বাচনকে কেন্দ্র করে সংঘর্ষে নিহত ৪, আহত ২৫

নরসিংদীতে আধিপত্য বিস্তার ও ইউপি নির্বাচনকে কেন্দ্র দুই পক্ষের মধ্যে সংঘর্ষে এক নারীসহ তিনজন নিহত হয়েছেন। এসময় আহত হয়েছেন কমপক্ষে ২৫ জন। বৃহস্পতিবার সকাল ৬টার দিকে সদর উপজেলার চরাঞ্চলের নেকজানপুর এলাকায় এই সংঘর্ষের ঘটনা ঘটেছে।

নিহতরা হলেন নেকজানপুর এলাকার কডু মিয়ার ছেলে আমির হোসেন (৫০), আ. জলিল মিয়ার ছেলে আশরাফুল হক (২০) এবং আ: হক মিয়ার স্ত্রী খোরশেদা বেগম খুসু (৫৫)। এছাড়াও খায়রুল ইসলাম নামে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে মারা গেছেন একজন।

পুলিশ ও স্থানীয়রা জানান, এলাকায় আধিপত্য বিস্তার নিয়ে আলোকবালী ইউনিয়নে আওয়ামী লীগের দুই গ্রুপের মধ্যে বিরোধ চলে আসছিল। আসন্ন ১১ নভেম্বর ইউপি নির্বাচনে আধিপত্য বিস্তার নিয়ে দুই পক্ষের মধ্যে এই বিরোধ আরও বেড়ে যায়। সোমবার এলাকায় নির্বাচনী মিছিলে অংশ নেয়াকে কেন্দ্র করে একজনকে মারধর করা হয়। এ নিয়ে উভয়পক্ষের মধ্যে উত্তেজনা বিরাজ করছিল।

আরো পড়ুন :
শিক্ষার্থীর বাসায় থরে থরে সাজানো নানা ব্র্যান্ডের মদ
তাহিরপুরে জলমহাল থেকে দুই সন্তানের জনকের লাশ উদ্ধার!

এই জেরে বৃহস্পতিবার সকালে ৫ নং ওয়ার্ডের নেকজানপুর এলাকায় দুই ইউপি মেম্বার প্রার্থী আবুল খায়ের ও রিপন মোল্লার সমর্থকরা সংঘর্ষে জড়ায়। এতে টেঁটা ও গুলিবিদ্ধসহ ঘটনাস্থলেই এক নারীসহ তিনজন নিহত হয়। আহত হয়েছেন আরও ২৫ জন। আহতদের নরসিংদী সদর হাসপাতালে ও ঢাকা মেডিকেলে ভর্তি করা হয়েছে। খবর পেয়ে এলাকায় অতিরিক্ত পুলিশ অবস্থান নিয়েছে। বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে বলে জানিয়েছেন নরসিংদীর অতিরিক্ত পুলিশ সুপার সাহেব আলী পাঠান পুলিশ।

নভেম্বর ০৪.২০২১ at ১৫:৩০:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/ইফি/রারি