রাউজানের মানুষ ভ্রাতৃত্বের বন্ধনে আবদ্ধ- এমপি ফজলে করিম চৌধুরী

রাউজানের সাংসদ এবিএম ফজলে করিম চৌধুরী বলেছেন, রাউজান শান্তি ও সম্প্রীতির জনপদ। শান্তির জনপদে কেউ ধর্মের দোহাই দিয়ে সন্ত্রাসী কর্মকান্ড করতে পারবেনা। হিন্দু, বৌদ্ধ. মুসলিম সকল ধর্মের অনুসারীরা একে অপরের সাথে ভ্রাতৃত্ব বন্ধনে আবদ্ধ হয়ে সুখে শান্তিতে বসবাস করছে। রাউজানে ধর্মের নাম দিয়ে কেউ অরাজকতা ও সন্ত্রাসী কর্মকান্ড করতে চাইলে তাদের কঠোর ভাবে দমন করা হবে।

তিনি ৩০ অক্টোবর শনিবার বিকালে রাউজান উপজেলা প্রশাসনের উদ্যোগে আয়োজিত রাউজান উপজেলা পরিষদ মাঠে সম্প্রীতি সমাবেশে এই কথা বলেন। রাউজান উপজেলা নির্বাহী অফিসার জোনায়েদ কবির সোহাগের সভাপতিত্বে ও উপজেলা পরিবার পরিকল্পনা অফিসার নিক্সন চৌধুরীর সঞ্চলনায় অনুষ্ঠিত সম্প্রতি সমাবেশে বক্তব্য রাখেন রাউজান উপজেলা পরিষদের চেয়ারম্যান একেএম এহেছানুল হায়দর চৌধুরী বাবুল, রাউজান উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা কাজী আবদুল ওহাব, রাউজান পৌরসভার মেয়র জমির উদ্দিন পারভেজ।

আরো পড়ুন :
ঝিকরগাছা সদর ইউপি নির্বাচনে প্রার্থীতা প্রত্যাহার করে সংবাদ সম্মেলন
যশোরে মুক্তিযোদ্ধাদের ওপর হামলার অভিযোগ

উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি আনোয়ারুল ইসলাম, সাধারণ সম্পাদক অধ্যক্ষ কফিল উদ্দিন চৌধুরী, রাউজান থানার ওসি আল হারুনসহ বিভিন্ন শ্রেনী পেশার প্রতিনিধি বৃন্দরা। সম্প্রীতি সমাবেশের পুর্বে বিশাল এক শোভা যাত্রা বের করা হয়। শোভাযাত্রাটি রাউজান উপজেলা সদর ও জলিল নগর বাস ষ্টেশন প্রদিক্ষন করেন।

অক্টোবর ৩০.২০২১ at ২০:৪৫:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/সাই/রারি