ঘোড়াঘাট পৌর নির্বাচনে জমেছে উঠেছে প্রচার প্রচারণা

আসন্ন ২ নভেম্বর ৭ম ধাপে ইলেকট্রনিক ভোটিং মেশিনের (ইভিএম) মাধ্যমে অনুষ্ঠিতব্য দিনাজপুরের ঘোড়াঘাট পৌরসভা নির্বাচনে প্রতীক বরাদ্দের পর জমে উঠেছে গণসংযোগ ও প্রচার প্রচারণা। ভোটারদের আকৃষ্ট করতে প্রার্থীদের পক্ষ থেকে প্রচার করা হচ্ছে মাইকিং । এছাড়া প্রচার প্রচারণায় মাঠে নেমেছেন কর্মী সমর্থকরা। ১৮ অক্টোবর সোমবার উপজেলা নির্বাচন অফিস থেকে প্রার্থীদের প্রতীক বরাদ্দ দেয়া হয়।

আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ইউনুস আলী মন্ডল (নৌকা), স্বতন্ত্র প্রার্থী আব্দুস সাত্তার মিলন (নারিকেল গাছ), স্বতন্ত্র প্রার্থী আবুল কালাম আজাদ (জগ) ও স্বতন্ত্র প্রার্থী জামায়াতে ইসলামীর সাবেক পৌর আমির প্রভাষক আব্দুল মান্নান সরকার (মোবাইল ফোন) প্রতীক পান। প্রার্থীরা প্রতীক পেয়ে রাতের ঘুম হরাম করে নির্বাচনী মাঠে জোরে সোরে গণসংযোগ ও প্রচার প্রচারণা চালিয়ে যাচ্ছেন তারা। অন্য দিকে পৌরসভার ৯টি ওয়ার্ডে সাধারণ কাউন্সিলর ও সংরক্ষিত মহিলা কাউন্সিলর প্রার্থীরা বসে নেই। তারা আত্মপক্ষ সমর্থন আদায়ে দিন রাত পরিশ্রম করে যাচ্ছেন।

আরো পড়ুন :
আমাদের কি কোভিড হচ্ছে না বা হবে না?
পাইকগাছায় অস্ত্রের মুখে জিম্মি করে ডাকাতি, পরিকল্পনাকারী সাঈদুর গ্রেফতার

তারা কর্মী ও সমর্থকদের সাথে নিয়ে ব্যাপক প্রচার প্রচারণা ও গণসংযোগ চালিয়ে যাচ্ছেন। এ ছাড়াও চলছে হোটেল-রেস্টুরেন্ট ও চায়ের দোকানে ভোটারদের নির্বাচনী খোশগল্প । কে হারবে কে জিতবে এই নিয়ে করছেন জল্পনা কল্পনা আর হিসাবনিকাশ। ঘোড়াঘাট পৌরসভায় ১৯ হাজার ৯৪৭ জন ভোটারের অংশগ্রহণে এ নির্বাচন অনুষ্ঠিত হবে। এর মধ্যে ৯ হাজার ৭৫৬ জন পুরুষ ও ১০ হাজার ১৯১ জন মহিলা।

অক্টোবর ২৩.২০২১ at ১৫:০১:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/মউআম/জআ