পাইকগাছায় অস্ত্রের মুখে জিম্মি করে ডাকাতি, পরিকল্পনাকারী সাঈদুর গ্রেফতার

পাইকগাছার রাড়ুলীতে ডাকাতির ঘটনার মূল পরিকল্পনাকারী সাঈদুর (২৭)কে আটক করেছে পুলিশ। সে পৌরসভার ২নং ওয়ার্ডের গোপালপুর গ্রামের মিজানুর রহমানের ছেলে। ডাকাতির মামলায় এ নিয়ে ৫ জনকে গ্রেপ্তার করেছে থানা পুলিশ । গ্রেফতারকৃত ডাকাতদের কাছ থেকে লুন্ঠিত টাকা ও মালামাল উদ্ধার করেছে পুলিশ।

প্রসঙ্গত, বুধবার রাত ১টার দিকে উপজেলার রাড়ুলী গ্রামের আবুল হোসেন শেখের বাড়িতে ডাতাতি সংগঠিত হয়। এ সময় ডাকাতরা আবুল হোসেনের ঘরের দরজা ভেঙ্গে ভেতরে ঢুকে বাড়ির লোকদের দেশীয় অস্ত্রেরর মুখে জিম্মি করে আলমারী ভেঙ্গে নগদ ৫৫ হাজার টাকা, ২ ভরি স্বর্ণের গহনা ও একটি মোবাইল নিয়ে যায়। তবে ডাকাতি কালে বাড়ির লোকেরা তাদেরকে চিনতে পারে। এ ঘটনায় বাড়ির মালিক শেখ আবুল হোসেন বাদী হয়ে ৬ জনের নাম উল্লেখ করে পাইকগাছা থানায় একটি মামলা করে।

আরো পড়ুন :
কাজিপুরের চালিতাডাঙ্গা ইউপি নির্বাচনে নৌকা প্রতীক চান – শাহীন আলম
লালপুরে নিখোঁজের ৪দিন পরে শিশু বস্তাবন্দী লাশ উদ্ধার

এঘটনায় সহকরী পুলিশ সুপার ডি সার্কেল মো. সাইফুল ইসলাম, ও থানা ওসি মো. জিয়াউর রহমান মামলার তদন্তকালে এজার নামীয় আসামী সিদ্দিক শেখ( ৩০)কে আটক করে। সে রাড়ুলি গ্রামের আকবর শেখের ছেলে। বুধবার দুপুরে তাকে নিজ বাড়ী থেকে আটক করা হয়। তার দেওয়া তথ্যের ভিত্তিতে পুলিশ আরও ৪ জনকে উপজেলার বিভিন্ন এলাকা থেকে গ্রেপ্তার করেছে।

সর্বশেষ শনিবার (২৩,১০,২১) ভোর সাড়ে ৪ টার দিকে এসআই তাকবীর হোসেন ডাকাতির পরিকল্পনাকারী সাঈদুর রহমানকে উপজেলার সরল বাজার থেকে গ্রেপ্তার করেছে।পাইকগাছা থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. জিয়াউর রহমান জানান, ডাকাতির মামলায় গ্রেফতারকৃত সাঈদুরের নামে পাইকগাছা থানাসহ বিভিন্ন থানায় আরো ১২ টি চুরি, ডাকাতি ও দস্যুতা’র মামলা রয়েছে।

অক্টোবর ২৩.২০২১ at ১৪:৪৮:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/শনশ/জআ