শিবগঞ্জের ময়দানহাট্টা ইউনিয়নে নারী চেয়ারম্যান প্রার্থী হয়েছেন শাহানা খাতুন

বগুড়া জেলার শিবগঞ্জ উপজেলার ১১টি ইউনিয়ন পরিষদের মধ্যে ১নং ময়দানহাট্টা ইউনিয়নে ৮জন চেয়ারম্যান প্রার্থী মনোনয়ন দাখিল করেছে। এর মধ্য নারী চেয়ারম্যান প্রার্থী হিসেবে শাহানা খাতুন মনোনয়নপত্র দাখিল করেছেন।

১৭ অক্টোবর শেষ দিনে ময়দানহাট্টা ইউনিয়নের রিটার্নিং কর্মকর্তা আনিসুর রহমানের নিকট মনোনয়ন দাখিল তিনি স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী হিসেবে তিনি এ মনোনয়নপত্র দাখিল করেন।

উপজেলা নির্বাচন অফিস সূত্রে জানা যায়, তার পছন্দের প্রতীক আনারস। এই ইউনিয়নে অন্যান্য চেয়ারম্যান প্রার্থী হলেন, আওয়ামীলীগ মনোনীত এসএম রুপম, স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থীরা হলেন, আবু জাফর মন্ডল, মোনায়েম আলম, সাদ্দাম হোসেন, আব্দুস সামাদ, রমজান আলী, মাহবুব মোরশেদ।

আরো পড়ুন :
প্রধানমন্ত্রীর প্রতি নড়াইলের আ’লীগকে বাচাঁতে আহ্বান- এমপি কবিরুল হক
ইউরিন ইনফেকশনের চিকিৎসা

নারী চেয়ারম্যান প্রার্থী শাহানা খাতুন বলেন, শিক্ষা জীবন থেকে সেবার মনোভাব নিয়ে বড় হয়েছি। জনগণের সেবার কাজে নিজেকে ব্রতী করার জন্য গত ইউপি নির্বাচনে মহিলা মেম্বার নির্বাচন করে জয়ী হয়েছিলাম। এবার বৃহৎ পরিসরে জনগণের সেবা করার জন্য ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান পদে নির্বাচন করছি। প্রতিটি ক্ষেত্রে নারীরা এগিয়ে চলছে। আমি দীর্ঘদিন থেকে ইউনিয়নের সমাজসেবা মূলক বিভিন্ন কর্মকান্ডের সঙ্গে সম্পৃক্ত আছি।

ময়দানহাট্টা ইউনিয়নের কালুগারী গ্রামের লুৎফর রহমান ও ছায়ফন বলেন, শাহানার বাবা ময়দানহাট্টা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ছিলেন। তিনি তার বাবার সন্মান অক্ষুণ্ণ রাখতে চেয়ারম্যান নির্বাচন করছেন।

অক্টোবর ১৭.২০২১ at ১৯:০৯:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/রইর/রারি