তাড়াইলে বাক প্রতিবন্ধী যুবকের লাশ উদ্ধার

ছবি : প্রতিকি

কিশোরগঞ্জের তাড়াইলে জুনায়েদ (৩২) নামের এক বাকপ্রতিবন্ধী যুবকের লাশ উদ্ধার করেছে তাড়াইল থানা পুলিশ। তাড়াইল থানা পুলিশ সূত্রে জানা যায়, উপজেলার দিগদাইড় ইউনিয়নের সাজিয়া বিলে পাহারাদারের কাজ করতো একই গ্রামের মৃত সাদত আলীর ছেলে জুনাইদ।

শনিবার (২অক্টোবর) রাতে কে বা কারা জুনাইদকে বল্লমের আঘাতে হত্যা করে ওই বিলের রাস্তার উপর ফেলে রাখে। রবিবার (৩অক্টোবর) সকালে ডুবাইল ও সাজিয়া বিলের মাঝখানের রাস্তার উপর লাশ পড়ে আছে দেখে এলাকাবাসী থানায় খবর দিলে তাড়াইল থানার পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে জুনাইদের রক্তাক্ত লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

আরো পড়ুন :
মাঝ সমুদ্রে বলিউড তারকাপুত্র মাদকসহ আটক-১০
চিলমারীতে ৮ম শেণীর ছাত্রীর আত্মহত্যা নিয়ে রহস্য

নিহত স্বজনদের দাবী বিলের আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে প্রতিপক্ষের লোকজন জুনাইদকে হত্যা করেছে। তাড়াইল থানার অফিসার ইনচার্জ জয়নাল আবেদীন সরকার বলেন, দিগদাইড় ইইনিয়নের ডুবাইল ও সাজিয়া বিলের রাস্তার উপর থেকে জুনাইদ নামে এক বাকপ্রতিবন্ধী যুবকের লাশ উদ্ধার করা হয়েছে।

আমরা ধারণা করছি শনিবার রাত ১২টা থেকে ভোর ৫টার মধ্যে ওই হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে। এই বিষয়ে নিহত পরিবারের পক্ষ থেকে এখনো থানায় কোনো অভিযোগ করেনি। তিনি আরো বলেন, অভিযোগ পাওয়ার পর দোষীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে। তাছাড়া রবিবার দুপুরে নিহতের লাশ ময়নাতদন্তের জন্য কিশোরগঞ্জ মর্গে পাঠানো হয়েছে।

অক্টোবর ০৩.২০২১ at ১৬:৪৬:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/শই/রারি