মাঝ সমুদ্রে বলিউড তারকাপুত্র মাদকসহ আটক-১০

বিজ্ঞাপন

মাঝ সমুদ্রে বিলাসবহুল জাহাজে বলিউডের প্রথম সারির এক তারকার ছেলেকে মাদকসহ আটক করেছে নার্কোটিক্স কন্ট্রোল ব্যুরো’র (এনসিবি) সদস্যরা। ওই তারকার ছেলেসহ ১০ জনকে আটক করা হয়। খবর আনন্দবাজারের।

জানা যায়, গত শনিবার (২ অক্টোবর) বিলাসবহুল ক্রুজে বিশেষ অভিযান চা‌লিয়ে তাদেরকে আটক করে নার্কোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)-র সদস্যরা। তবে কে সেই তারকা পুত্র বা তারকার কারো নামই প্রকাশ করেননি এনসিবি। রোববার (৩ অক্টোবর) তাদের মুম্বাই ফেরত নিয়ে আসা হবে জানিয়েছে আনন্দবাজার।

এনসিবি জানায়, শনিবার রাতে মুম্বাই থেকে গোয়ার উদ্দেশ্যে একটি বিলাসবহুল ক্রুজ যাত্রা করে। যাত্রীর ছদ্মবেশে কর্ডেলিয়া নামে বিলাসবহুল ওই ক্রুজে যাত্রা করেন তারাও। ক্রুজ মুম্বাই থেকে ছাড়ার কিছুক্ষণের মাঝেই শুরু হয় পার্টি। এনসিবির কাছে খবর ছিল, মাঝ সমুদ্রে কর্ডেলিয়াতে পার্টি হবে এবং সেখানে মাদক সেবন করা হবে।

আরো পড়ুন :
খারাপ ব্যবহারে চলে গেলেন গেইল
গাজীপুরে মেয়রের পদত্যাগের দাবীতে বিক্ষোভ, সড়ক অবরোধ ও ঝাড়ু মিছিল

পার্টির মাঝপথে অনেকেই যখন মাদক সেবনে টাল-মাতাল অবস্থা ঠিক সেই অবস্থাতেই হাতেনাতে ধরে ফেলেন এনসিবির সদস্যরা। বাজেয়াপ্ত হয় প্রচুর টাকার নিষিদ্ধ মাদক। তার মধ্যে কোকেন, হাশিশ, এমডিএমএ-র মতো মাদকও রয়েছে।

গত বছর ভারতীয় সুপারস্টার সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর মধ্য দিয়ে বেরিয়ে আসে তারকা মহলে মাদক সেবনের কাহিনী। বাদ ছিলেন না সুশান্তও। এরপরেই মাদক-কাণ্ডে উঠে আসতে থাকে একের পর এক নাম। জেরার মুখে পড়তে হয় দীপিকা পাড়ুকোন, শ্রদ্ধা কাপুর, রাকুলপ্রীতসহ আরো খ্যাতিমান তারকাদের। সুশান্তের মৃত্যুর পর থেকে এনসিবি যথেষ্ট তৎপর তাদের কাজের প্রতি।

অক্টোবর ০৩.২০২১ at ১২:৫০:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/সম/রারি