চিলমারীতে ৮ম শেণীর ছাত্রীর আত্মহত্যা নিয়ে রহস্য

ছবি : প্রতিকি

কুড়িগ্রামের চিলমারীতে ৮ম শেণীর ছাত্রীর আত্মহত্যা করেছে। তবে তার মৃত্যু নিয়ে রহস্যে সৃষ্টি হয়েছে। নিহতের বাড়িতে জনতার ঢল।

জানা গেছে, উপজেলার রমনা টোলোর মোড় এলাকার আমজাদ আলীর নাতনী জামিয়া আক্তার (১৩) নানা বাড়িতে থেকে পড়াশুনা করতো। জামিয়া চিলমারী উচ্চ বিদ্যালয়ের ৮ম শ্রেণীর ছাত্রী। তার বাবার বাড়ি তবকপুর এলাকায় বাবার নাম জোবাইদুল ইসলাম। পারিবারিক সূত্রে জানা গেছে, শনিবার রাতে খেয়ে নিজ ঘরে শুয়ে পড়ে জামিয়া।

হঠাৎ গভীর রাতে তার ঘরে শব্দ শুনে রুমে প্রবেশ করে জামিয়াকে ঘরের ধরনায় ওড়না পেচিয়ে ঝুলতে দেখতে পায় তার ভাই। পরে তার চিৎকারে বাড়ির অন্যান্য লোকজনসহ এলাকাবাসী এগিয়ে আসেন।

আরো পড়ুন :
গাজীপুরে মেয়রের পদত্যাগের দাবীতে বিক্ষোভ, সড়ক অবরোধ ও ঝাড়ু মিছিল
খারাপ ব্যবহারে চলে গেলেন গেইল

এদিক, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে এসে লাশ নামান। ঘরে থাকা মোবাইল ও একটি ডাইরি আলামত হিসেবে জব্দ করেন করেন বলে জানান নিহতের পরিবারের লোকজন। এলাকাবাসী জানান, জামিয়া খুব ভদ্র মেয়ে ছিল কিন্তু কেন সে আত্মহত্যা করলো এটা ভাবতে পারছিনা।

ঘটনার তদন্তপূর্বক বিচারের দাবিসহ সত্যিটা জানতে চান তারা। কথা হলে চিলমারী মডেল থানার অফিসার ইনর্চাজ মো. আনোয়ারুল ইসলাম বলেন, ঘটনাস্থল পরিদর্শন করে তদন্তপূর্বক ব্যবস্থা নেয়া হবে। তবে অনেকে জানান, প্রেম ঘটিত কারনে হয়তো সে আত্মহত্যা করেছে।

অক্টোবর ০৩.২০২১ at ১২:৪৫:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/ফহ/রারি