“লাল জামিন নাটক মুক্তিযুদ্ধাদের কথা বলে ” সুদীপ কুমার

বগুড়া জেলা কাহালু উপজেলা পরিষদের হলরুমে। কাহালু থানা পুলিশ ‘র আয়োজনে, মুক্তিযুদ্ধ ও মুক্তিযোদ্ধাত্তর বাংলাদেশের গ্রামীনজীবনে একনারীর সংগ্রামী জীবন উপর ভিত্তিকরে বিশিষ্ট নাট্যশিল্পী মেমেনা চৌধুরীর একক অভিনয়ে ২৮৪ তম ‘লালজমিন’ নাট্যপ্রকাশ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বগুড়া জেলা পুলিশ সুপার জনাব সুদীপ কুমার চক্রবতী।

তিনি বলেন ‘লাল জমিন’ একক নাটক টি বাংলাদেশের মুক্তিযুদ্ধের মুক্তিযোদ্ধাদের,শহীদ যোদ্ধাদের, বীরঙ্গনা যোদ্ধাদের, স্বাধীনতাকামী মানুষের কথা বলে, তিনি আরও বলেন সকল মানুষ কে, মুক্তিযুদ্ধের যে ইতিহাস, বাঙ্গালী সাংস্কৃতিতে যে ঐতিহাসিক ঐতিহ্য সৃষ্টি করে রেখেছে তা আগামী প্রজন্মের কাছে তুলে ধরতে হবে।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কাহালু উপজেলা পরিষদের চেয়ারম্যান জনাব আল হাসিবুল হাসান সুরুজ। উপজেলা নির্বাহী কর্মকর্তা জনাব মো. মাছুদুর রহমান, বগুড়া অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) জনাব আব্দুর রশিদ। সিনিয়র সহকারী পুলিশ সুপার (সার্কেল) জনাব মো. রাজিউর রহমান, কাহালু উপজেলা প. প. অফিসার জনাব ডা. জাকারিয়া রানা, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আলহাজ্ব আব্দুর রশিদ লালু, মহিলা ভাইস চেয়ারম্যান মোছা. রওশান আক্তার।

আরো পড়ুন:
মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ
শিক্ষক-শিক্ষার্থীদের করোনা চিকিৎসার ব্যয়ভার নেবে কে ?

এছাড়াও উপস্থিত ছিলেন কাহালু উপজেলা আওয়ামী লীগের সভাপতি জনাব আলহাজ্ব মো. হেলাল উদ্দিন কবিরাজ, সাধারণ সম্পাদক জনাব আব্দুল মান্নান, কাহালু থানা অফিসার ইনচার্জ জনাব মো. আমবার হোসেনে,কাহালু উপজেলা মুক্তিযুদ্ধােদের সাবেক কমান্ডার বীরমুক্তিযোদ্ধা জনাব মো. নজিবুর রহমান, মুক্তিযোদ্ধা ফজের আলী, লিয়াকত আলী সরদার, সহ বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, স্থানীয় সাংবাদিক বৃন্দ ও দর্শকশ্রোতা।

সেপ্টেম্বর ২৭.২০২১ at ১২:১১:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/শাহ/জআ