রাউজানের হলদিয়া ইউপি নির্বাচনে নৌকার মাঝি হতে চান দিদারুল আলম গুন্নু

চট্টগ্রামে আগামী ডিসেম্বর মাসের মধ্যে ইউনিয়ন পরিষদের নির্বাচন শেষ করতে হবে নির্বাচন কমিশনকে। সেই হিসেবে রাউজানে ডিসেম্বর মাসে অনুষ্ঠিত হতে যাচ্ছে ইউনিয়ন পরিষদের নির্বাচন। এই নির্বাচনকে সামনে রেখে উপজেলর ১৪টি ইউনিয়নে নড়েচড়ে বসেছে সম্ভাব্য চেয়ারম্যান ও মেম্বার প্রার্থীরা।

এবার রাউজানের হলদিয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে সম্ভাব্য চেয়ারম্যান পদে নির্বাচন করার ঘোষনা দিয়েছেন বহুল আলোচিত গরীবের বন্ধু খ্যাত আলহাজ্ব দিদারুল আলম গুন্নু। তিনি বিপদের বন্ধু হিসাবে ছাত্র জীবন থেকে এলাকার মানুষকে দান করেছেন নিরবচ্ছিন্ন ভাবে। ব্যাক্তিগত অর্থায়নে যাত্রী চাউনি নির্মাণ ও বাসস্থান বিহীন দরিদ্র মানুষকে ঘর করে দিয়েছেন।

তিনি রাউজানের সাংসদের নির্দেশে করোনাকালীন কর্মহীন মানুষকে দিয়েছেন খাদ্য সামগ্রী। ছাত্রলীগের দায়িত্বশীল কর্মী থেকে বড় হওয়া দিদারুল আলম এক সময় হলদিয়া ইউনিয়নে স্বাধীনতা বিরোধী শক্তির সাথে লড়তে হয়েছে জীবণ বাজি রেখে। এক সময় জীবণ ও জীবিকার তাগিদে পাড়িজমায় সৌদি আরব।

সেখানে কর্মজীবনের পাশাপাশি যুক্তহন আবারো বঙ্গবন্ধু প্রাণের সংগঠন বাংলাদেশ আওয়ামীলীগের রাজনীতির সাথে। ত্যাগের মহিমায় নির্বাচিত হন জেদ্দা সিটি আওয়ামীলীগের সভাপতি। সেখানে দায়িত্বশীল নেতা হিসাবে পরিচয় হয় তৎকালীন বিরোধী দলীয় নেতা বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে।

প্রিয় নেত্রীর সাথে হজ্জ্ব করারও সুযোগ হয় পবিত্র মদিনায়। পরিচয় ঘটে জাতীয় নেতাদের সাথে। কেন্দ্রীয় কোন নেতা সৌদি আরব সফরে গেলে ডাক পড়ে আওয়ামীলীগ নেতা দিদারুল আলম গুন্নুর। এই ভাবে জাতীয় নেতাদের সাথে ছিল তার হৃদগত সম্পর্ক।

সৌদি আরব থেকে দেশে আসলে সুধা সদনে শেখ হাসিনার সঙ্গে দেখা করতেন তিনি। ফিরে উচ্চু মানের মেধা মননশীল দিদারুল আলমের স্বপ্ন জন্মভূমি রাউজানের হলদিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হওয়া। সেই লক্ষ্যে গত এক যুগ সৌদি আরব থেকে ফিরে জনগনের কাতারে এসে কাজ করতে লাগলেন মানব সেবায়। উজার করে মানবিক কর্মকান্ডে দিতে লাগলেন বিদেশে উপার্জিত অর্থ।

আরো পড়ুন :
‘কক্সবাজার-দার্জিলিং রেল সংযোগ হবে’

স্থানীয় আওয়ামীলীগ ও রাউজানের সাংসদের সঙ্গে মধুর সম্পর্ক স্থাপন করে সততার সঙ্গে কাজ করে যাচ্ছেন তিনি। আসন্ন নির্বাচনের প্রস্তুতি সম্পর্কে হলদিয়া ইউনিয়নের সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী আলহাজ্ব দিদারুল আলম গুন্নু বলেন, সৎ মানুষ জনপ্রতিনিধি নির্বাচিত হলে এলাকার মানুষ উপকৃত হবে। রাউজানের মাননীয় সাংসদ ফজলে করিম চৌধুরী দল থেকে সৎ ও যোগ্য প্রার্থী মনোনীত করবেন। দীর্ঘদিন হলদিয়ার মানুষের পাশে ছিলাম ।

বর্তমানেও থাকার প্রত্যয় নিয়ে আগামী নির্বাচনে সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী হবো। দালাল ও সন্ত্রাস মুক্ত সমাজ বিনির্মানে জননেত্রী শেখ হাসিনা ও সাংসদ ফজলে করিম চৌধুরীর নেতৃত্বে কাজ করতে চাই। তার উন্নয়ন কর্মকাণ্ডের প্রতি অবিচল থেকে মানুষের দৌড় ঘোড়ায় উন্নয়নের সুফল পৌঁছে দেওয়া আমার একমাত্র কাজ। আমি নির্বাচিত হলে এলাকার মানুষ উপকৃত হবে।

সেপ্টেম্বর  ২৬.২০২১ at ১০:৩৫:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/সাই/রারি