গোপন এক প্রেমিকার কথা নিজেই জানালেন সালমান খান

সালমান খান, ফাইল ফটো
বিজ্ঞাপন

সালমান খান বলিউডের অন্যতম সেরা তারকা। মোস্ট এলিজিবল ব্যাচেলর হিসেবেও তার পরিচয় রয়েছে। অনেক নারীর সঙ্গেই জড়িয়ে আছে তার নাম। অনেক নায়িকাকে ঘিরেই সালমানের প্রেম কাহিনি প্রচলিত আছে বি-টাউনে। তালিকায় এগিয়ে থাকবে সংগীতা বিজলানি, ঐশ্বরিয়া রাই বচ্চন, ক্যাটরিনা কাই্ফদের নাম।

এসব তারকাদের সঙ্গে সম্পর্ক নিয়ে বরাবরই মুখে কুলুপ এঁটে থাকেন সালমান। তবে এই তারকা সম্প্রতি নিজেই জানালেন তার এক গোপন প্রেমিকার খবর।

অজয় ও কাজল দেবগনের সামনে সালমান স্বীকার করে নেন যে, একটি মেয়ের জন্য তার বিশেষ অনুভূতি ছিল। এই কথা তিনি কাউকে বলেননি কখনো। সালমান এ-ও বলেন, ওই মেয়েকে বিয়ে করলে এতদিন তিনি দাদা হয়ে যেতেন।

সালমানের দাদা হওয়ার বিষয়টি আলোচনায় আশে যখন কাজল এবং অজয় তাদের ‘তানহাজি : দ্য আনসাং ওয়ারিয়’র সিনেমার প্রচারের জন্য জন্য ‘বিগ বস : ১৩’ -এর সেটে এসেছিলেন। সালমান খানের উপস্থাপনায় জনপ্রিয় এই রিয়ালিটি শো’র একটি পর্বের নাম ‘টেক এ ট্রুথ টেস্ট’। যেখানে একটি চেয়ারে বসে নিজের সাথে ঘটে যাওয়া জীবনের একটি সত্যি ঘটনা সবার সামনে স্বীকার করতে হয়।

সালমানকে সেই চেয়ারে বসিয়ে কাজল জিজ্ঞেস করা হয় যে জীবনে এমন কোনো নারী ছিল যাকে আপনি পছন্দ করতেন কিন্তু কখনো বলতে পারেননি? এমন প্রশ্নের উত্তরে ইতিবাচক উত্তর দিয়ে, সালমান বলেন ‘হ্যাঁ’।

সালমানের এমন উত্তর শুনে কাজল অবাক হয়ে আবার প্রশ্ন করেন, ‘কে সেই নারী’? উত্তরে সালমান সেই নারীর নাম প্রকাশ করেননি। তবে কাজল অজয়ও ছাড়ার পাত্র নন। তারাও জানার জন্য সালমানকে একের পর এক প্রশ্ন করে যান।

আরো পড়ুন :
প্রাথমিকের শিক্ষকদের ১১ দফা নির্দেশনা
যেভাবে ফিরে পাবেন চুরি হওয়া স্মার্টফোন

বাধ্য হয়ে সালমান বলেন, ‘তখন অনেক ছোট ছিলাম। মাথায় অনেক কিছু ঘুরতো। তাই তাকে ভালোলাগার কথাটা আর প্রকাশ করা হয়নি। তবে তার পালিত কুকুর একবার আমাকে কামড়ে দিয়েছিল। আমার বন্ধুরা মেয়েটিকে ভালো লাগার কথাটা জানানোর জন্য আমাকে অনুরোধ করেছিল। কিন্তু প্রস্তুতি নিয়েও আর বলা হয়নি।’

সালমান আরও জানান, সেই মেয়েটির সাথে ১৫ বছর পর আবার তার দেখা হয়। কিন্তু তখনো তিনি তাকে ভালো লাগার কথা প্রকাশ করেননি।

কাজল ও অজয়ের সঙ্গে ‘বিগ বস : ১৩’ -এর সেই ভিডিওটি নেট দুনিয়ায় ছড়িয়ে পড়েছে। যেখানে সালমানের এমন সরল স্বীকারোক্তি দেখে ভক্তরা সেই নারীর নাম খুঁজে বেরাচ্ছেন।

সেপ্টেম্বর  ২২.২০২১ at ১১:৩৩:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/সম/রারি