পাইকগাছায় দু’শিশু সন্তানসহ ২ সপ্তাহ ধরে নিখোঁজ গৃহবধূ

পাইকগাছার চাঁদখালীর কানুয়ারডাঙ্গা থেকে রিজিয়া পারভিন (২৫) নামে এক গৃহবধূ তার দু’ শিশু সন্তানসহ নিখোঁজ হওয়ার ১৩ দিনেও উদ্ধার হয়নি। এঘটনায় নিখোঁজ রিজিয়ার স্বামী ইকবাল হোসেন থানায় সাধারণ ডায়েরী করেছেন।

কে নিয়ে গভীর রাতে স্বর্ণালংকার, টাকা নিয়ে মা নিখোঁজ। স্বামীর থানায় জিডি। ১২ দিনেও মেলেনি খোঁজ। থানায় জিডি ও পারিবারিক সূত্র জানায়, উপজেলার চাঁদখালী ইউনিয়নের কানুয়ারডাঙ্গা গ্রামের ইকবাল হোসেনের স্ত্রী রিজিয়া পারভীন গত ৩০ আগষ্ট রাত আনু: ৪টার দিকে তার দু’শিশু সন্তানসহ স্বর্ণালংকার, কিছু টাকা ও কাপড়চোপড় নিয়ে নিখোঁজ হয়েছে।

সকালে তার স্বামী বিষয়টি বুঝতে পেরে বিভিন্ন আত্মীয় স্বজনদের বাড়িসহ সম্ভাব্য সব জায়গায় ব্যাপক খোঁজা-খুঁজির এক পর্যায়ে কোথাও না পেয়ে পাইকগাছা থানায় একটি সাধারণ ডায়েরী করেছেন। যার নাং-১৭২৭, তারিখ ৩০/০৮/২১ ইং।

আরো পড়ুন :
ট্রিপে সিল পড়ে নামিদামি সব ব্র্যান্ডের, মিটফোর্ড থেকে ছড়ায় নকল ঔষধ
সাংহাই শহরে আঘাত হানছে শক্তিশালী ঘূর্ণিঝড় ‘চানথু’

জিডি অনুযায়ী জানাযায়, রিজিয়া উপজেলার খড়িয়া গ্রামের মোঃ রেজাউল ইসলামের মেয়ে। হারিয়ে যাওয়ার সময় তার পরনে ছিল লাল রংয়ের ত্রি-পিছ। উচ্চতা ৫ফুট ৩ ইঞ্চি, মুখোমন্ডল গোলাকার, মাথায় কালো চুল এবং খুলনার আঞ্চলিক ভাষায় কথা বলে।

এবিষয়ে নিখোঁজ রিজিয়ার স্বামী ইকবাল হোসেন জানান, হারিয়ে যাওয়ার সময় তার স্ত্রী রিজিয়া পারভিন তিন ভরি স্বর্ণালংকর, নগত ৮০/৯০ হাজার টাকা কাপড়-চোপড় নিয়ে রাতে চলে যায়। তিনি ও তার শ্বশুর বাড়ির লোকজন স্ত্রী-সন্তানদের বিভিন্ন আত্মীয়-স্বজনসহ সম্ভাব্য সব জায়গায় খুজে নাপেয়ে থানায় জিডি করেন।

কোন সহৃদয়বান ব্যক্তি তাদের সন্ধান পেলে পাইকগাছা থানা অথবা ০১৭৫১-৪১৯৬৮৬ নম্বর মোবাইলে যোগাযোগ করার জন্য অনুরোধ করা হয়েছে। এ ব্যাপারে পাইকগাছা থানার ওসি (তদন্ত) স্বপন রায় জানান, ভিকটিমকে উদ্ধারে চেষ্টা অব্যাহত রয়েছে।

সেপ্টেম্বর  ১৩.২০২১ at ১৮:৪০:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/শেনাশা/রারি