থানচিতে নিখোঁজ পর্যটকের লাশ উদ্ধার

বান্দরবানে থানচিতে নেটওয়ার্ক বিহীন (বংড) বড় পাথর এলাকায় সাংঙ্গু নদীতে গোসল করতে নেমে নিখোঁজ পর্যটকের লাশ উদ্ধার করেছে পুলিশ।

রবিবার (১২ সেপ্তেম্বর) বিকাল ৫টায় দিকে (বংড) বড় পাথর এলাকায় পানির স্রোতে ডুবে নিখোঁজ হওয়া একদিন পর পর্যটক ফজলে এলাহী ফয়সাল (২৬) তার লাশ উদ্ধার করা হয়।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানান, থানচির তিন্দু ইউনিয়নের দর্শণীয় পর্যটন স্থানে শনিবার ১২ জনের একটি পর্যটক দল ভ্রমনে গিয়ে সাংঙ্গু নদীর (বংড) বড় পাথর এলাকায় গোসল করতে নেমে পানির স্রোতে ডুবে নিখোঁজ হয় ব্রাহ্মণবাড়িয়ার জেলার বিজয় নগর এর মেরাসানী এলাকায় ফজলুল হকের ছেলে পর্যটক ফজলে এলাহী ফয়সাল (২৬)।

আরো পড়ুন:
পাবনা বেড়ায় ছাত্রলীগের উদ্যোগে শিক্ষার্থীদের মাঝে মাস্ক ও হ্যান্ড স্যানেটাইজার বিতরণ
হাজিরবাগ ইউনিয়ন পরিষদের উদ্যোগে ৫৪জন ইমামকে খোৎবা ও নগদ টাকা প্রদান

তারা আরো জানান, নিখোঁজের হওয়ার একদিন পর রোববার বিকালে একই এলাকায় একটি ভাসমান লাশ দেখলে স্থানীয়রা আইনশৃঙ্খলা বাহিনীকে খবর দেন। পরে ঘটনাস্থল থেকে ১০ ফুট নিচে দুরে নিখোঁজ এই পর্যটকের তার লাশ উদ্ধার করেন বিজিবি ও পুলিশ।

ঘটনার সত্যতা নিশ্চিত করে থানচি থানার ভারপ্রাপ্ত (ওসি) সুদ্বীপ রায় জানান, নেটওর্য়াক বিহীন তিন্দুর বড় পাথর এলাকায় পানিতে ডুবে নিখোঁজ হওয়া পর্যটকের লাশ উদ্ধার করা হয়েছে। মৃত ব্যক্তির আত্মীয় স্বজন থানচিতে পৌঁছেছে। লাশটি ময়না তদন্তের পর পরিবারের নিকট হস্তান্তর করা হবে।

সেপ্টেম্বর ১২.২০২১ at ২০:৪৫:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/চঅম/জআ