জীবননগর বাজারে গভীর রাতে দুর্ধর্ষ চুরি, লক্ষাধিক টাকার ক্ষতি সাধন

চুয়াডাঙ্গার জেলার জীবননগর উপজেলার জীবননগর বাজারে শুক্রবার রাতে দোকানে চোর চক্রের সদস্যরা পরপর তিনটি দোকানে্র তালা ভেঙে দুর্ধর্ষ চুরি করে লক্ষাধিক টাকার মালামাল লুটপাট করে।

জানা যায়, চুয়াডাঙ্গার জীবননগর বাজারে শুক্রবার রাতে চোর চক্রের সদস্যরা মোল্লা মার্কেটের তৃষা জুয়েলার্সের তালা ভেঙে দোকানের ভিতর প্রবেশ করে পনেরআনা স্বর্ণালঙ্কার চুরি করে যার আনুমানিক বাজার মূল্য ৬০ থেকে ৭০ হাজার টাকা।

তৃষা জুয়েলার্সের বর্তমান মালিক বৃত অলক কুমারের শালা জানান, সকালবেলা দোকান খুলতে এসে দেখি দোকানে তালা ভাঙ্গা পরবর্তীতে পুলিশের সহযোগিতা নিয়ে দোকানে প্রবেশ করে দেখে আমার স্বর্ণালঙ্কার চুরি হয়ে গেছে। এরপর চোর সদস্যরা মুল্লা মার্কেটের অপর দোকান জলি ফ্যাশনের তালা ভেঙে ভিতরে প্রবেশ করলেও দোকান এর কাছে কোন টাকা পয়সা না থাকার কারণে তারা কোন কিছু চুরি করতে পারেনাই।

আর এ বিষয়ে জলি ফ্যাশনের মালিক আব্বাস উদ্দিন জানান, সকাল বেলায় এসে দেখি দোকানের শাটারের তালা ভাঙ্গা পরবর্তীতে পুলিশের উপস্থিতিতে আমি দোকানে প্রবেশ করি কিন্তু দোকানে প্রবেশ করে দেখে আমার সব মালামাল ঠিক আছে। তবে তিনি আরো বলেন আমার ভাইয়ের একটি দোকান আছে জলি জুয়েলার্স তবে চোর সদস্যরা স্বর্ণের দোকান ভেবে দোকানে তালা ভাঙ্গে। আল্লাহর অশেষ মেহেরবানীতে আমার দোকানের কোনো মালামাল এবং টাকা পয়সার কোন ক্ষয়ক্ষতি হয়নি।

এরপর চোর সদস্যরা জীবন নগর হাসপাতাল রোডের পার্শ্ববর্তী বৈশাখী স্টরে হানা দেয়। সেখানে তালা ভেঙে দোকানে প্রবেশ করে কিন্তু সেখানে টাকা না থাকায় দোকানে বিক্রি গ্যাসের চুলা নিয়ে যায়।

আর এ বিষয়ে বৈশাখী স্টোরের মালিক আশিকুর রহমান আশিক জানান, আমি সকালে এসে আমার দোকানের শাটারের তালা ভাঙ্গা দেখতে পাই পরবর্তীতে দোকানে প্রবেশ করে দেখি আমার ক্যাশ বাক্স ভাঙ্গা সেই সাথে দোকানে থাকা চারটি নতুন গ্যাসের চুলা উধাও। পরবর্তীতে জীবননগর থানা পুলিশ এসে বিষয়টি তদন্ত করে যায়।

আরে বিষয়ে জীবননগর থানার এসআই আমির হোসেন বলেন, আমরা ঘটনার সংবাদ পেয়ে দ্রুত ঘটনাস্থলে পৌঁছায়, সেইসাথে দোকান চুরির আলামত এর সত্যতা পাওয়া যায়। তবে বিষয়টি তদন্ত পূর্বক পরবর্তীতে ব্যবস্থা নেয়া হবে।

আরো পড়ুন :
নারী শ্রমিককে লাঞ্ছিত করার অভিযোগ, বিজিবির দাবী বানোয়াট ও উদ্দেশ্যপ্রণোদিত
নদী থেকে শিশুর মৃতদেহ উদ্ধার করেছে

আর এ বিষয়ে জীবননগর থানা অফিসার ইনচার্জ সাইফুল ইসলাম বলেন, দোকানে চুরি হওয়ার বিষয়টি সম্পর্কে আমরা অবগত হয়েছি। দ্রুত তদন্ত সাপেক্ষে চোর সদস্যদের গ্রেপ্তারের ব্যবস্থা নেয়া হবে।

সেপ্টেম্বর  ১০.২০২১ at ১৩:০৫:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/তার/রারি