বিশ্বম্ভরপুরে নিহত অটো চালক পরশের পরিবারের পাশে শ্রমিকলীগ সভাপতি সেলিম

সুনামগঞ্জে সড়ক দূর্ঘনায় নিহত শক্তিয়ার খলা গ্রামের অটোরিকশা চালক পরশ মিয়ার দরিদ্র পরিবারকে নগদ ৫০ হাজার টাকার আর্থিক সহযোগিতা নিয়ে পাশে দাড়ালেন সুনামগঞ্জ জেলা শ্রমিকলীগ সভাপতি সেলিম আহমেদ।

সুনামগঞ্জ জেলার বিশ্বম্ভরপুর উপজেলা যাত্রী নিয়ে শক্তিয়ারখলা বাজার থেকে বিশ্বম্ভরপুর উপজেলা সদরে যাওয়ার পথে নিয়ন্ত্রণ হারিয়ে অটোরিকশাটি সড়ক থেকে কার্লভাডের নিচে পরে গিয়ে পরশ আলী(২২) নামের এক অটোরিকশার ড্রাইভারের মৃৃত্যু হয়েছে। পরে এ খবর পেয়ে সুনামগঞ্জ জেলা শ্রমিকলীগ সভাপতি সেলিম আহমেদ রাতেই নিহত অটোরিকশা চালক পরশে বাড়ি শক্তিয়ারখলা গ্রামে এসে তার বাবা সোহেলের হাতে নগদ ৫০ হাজার টাকা আর্থিক সহযোগিতা প্রদান করেন।

আরো পড়ুন :
ভেঙে পরল আমিনবাজারের বেইলি ব্রিজ
পাখি মারা হাওরে লক্ষাধিক নারী পুরুষের সমাগমে নৌকা বাইচ উৎসব অনুষ্ঠিত

উল্লেখ্য : গতকাল ৯ সেপ্টেম্বর বৃহস্পতিবার সসন্ধ্যায় অটোরিকশা ড্রাইভার ফরশ আলী শক্তিয়ারখলা বাজার থেকে ১জন যাত্রী নিয়ে বিশ্বম্ভপুর উপজেলা সদর আসার পথে বাঘমারা পয়েন্টর পশ্চিমের কার্লভাডে কাছে আসা মাত্রই অটোরিকশাটি নিয়ন্ত্রণ হারিয়ে সড়ক থেকে কার্লভাড এর নিছে পরে যায়। পরে তাৎক্কনিক বিশ্বম্ভরপুর ফায়ার সার্ভিসের লোকজন ঘটনা স্থলে উপস্থিত হয়ে ওই ড্রাইভার ও অটোরিকশায় থাকা যাত্রীকে উদ্ধার করে বিশ্বম্ভপুর সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ড্রাইভার ফরশকে মৃৃৃত ঘোষণা করেন।

সেপ্টেম্বর  ১০.২০২১ at ১০:২২:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/জাআভূঁ/রারি