সুলতানাবাদ ইউনিয়নের জনগন আবু বকর সিদ্দিক খোকনকে চেয়ারম্যান হিসাবে দেখতে চায়

আবু বকর সিদ্দিক খোকন মতলব উত্তর সুলতানাবাদ ইউনিয়নের একটি বিশ্বস্ত নাম। বঙ্গবন্ধুর আদর্শে অনুপ্রাণিত হয়ে নব্বই দশক থেকে আজ পর্যন্ত বাংলাদেশ আওয়ামী লীগের একজন বিশ্বস্ত কর্মী হিসাবে দলকে সুসংগঠিত করার জন্য সর্বদা নিজের প্রচেষ্টায় নিজ উদ্যোগে দলের প্রতিটি প্রোগ্রাম নিজস্ব অর্থায়নে পরিচালিত করে আসছেন। পাশাপাশি তিনি গরীব অসহায় সর্বস্তরের মানুষের সুখে দুঃখে পাশে থেকে আসছেন। তিনি ছাত্রজীবনে টিউশনির টাকা দিয়ে মেধাবী ছাত্রদের কল্যাণসহ আজ পর্যন্ত এলাকার রাস্তাঘাট, মসজিদ, মন্দির, গরিব ছাত্র-ছাত্রীদের সহযোগিতা, অসহায় মেয়েদের বিবাহ শাদী, অসহায়দের চিকিৎসা, ছেলেদের খেলাধুলার সরঞ্জাম সহ প্রতিটি প্রোগ্রামে নিজের সামর্থ্য অনুযায়ী আর্থিক সহযোগিতা করে আসছেন।

যিনি কখনো অন্যের ক্ষতি হয় এমন কোন কাজ করেননি সর্বদা মানুষের উপকার করার চেষ্টা করেন। এমন একজন ব্যক্তি বর্তমান সমাজে খুবই বিরল। ইতিমধ্যে তিনি সুলতানাবাদ বাসির মন জয় করে নিয়েছেন, সুলতানাবাদে তার ব্যাপক জনপ্রিয়তা রয়েছে। আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে সুলতানাবাদ ইউনিয়নের সকল প্রার্থীদের চেয়ে অনেক ত্যাগী নেতা। তিনি দলীয় প্রতীক নৌকা মার্কা বরাদ্দ পেলে অনায়াসে বিপুল ভোটের ব্যবধানে জয়ী হবেন। এতে একদিকে দল শক্তিশালী হবে অপরদিকে জনগণ ও প্রকৃত সেবা পাবেন।

আরো পড়ুন:
যশোরে করোনায় আরো ৩ জনের মৃত্যু
নওগাঁয় মৃত্তিকা সম্পদ উন্নয়ন ইনস্টিটিউটের উদ্যোগে চারা বিতরন

আবুবকর সিদ্দিক খোকন বলেন, সুলতানাবাদ ইউনিয়নের চেয়ারম্যান নয় সেবক হতে চাই, ঢেলে সাজাতে চাই, শিক্ষা বিস্তার, মাদক মুক্ত ও সকলের সমঅধিকার প্রতিষ্ঠাসহ বিভিন্ন উন্নয়ন কর্মকাণ্ড গ্রহণের মাধ্যমে গজরা ইউনিয়নকে একটি মডেল ইউনিয়ন উন্নীত করে মরেও সবার হৃদয়ে বেঁচে থাকতে চাই। তিনি সকলের কাছে দোয়া ও আন্তরিক সহযোগীতা প্রত্যাশা করেছেন।

সেপ্টেম্বর ০৮.২০২১ at ১৮:০৮:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/মই/জআ