পাইকগাছায় পর্ণগ্রাফি আইনে মামলায় সিরিয়াল ধর্ষক গ্রেফতার

খুলনার পাইকগাছায় একাধিক গৃহবধূর সাথে পরকীয়া ও পরে অসামাজিক কার্যকলাপে জড়িয়ে তা ভিডিও ধারণ করে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেওয়ার ঘটনায় থানা পুলিশ তাপস ব্যানার্জি ওরফে বাবলু (৪০) নামে এক ব্যক্তিকে গ্রেফতার করেছে। তাপস উপজেলার মঠবাটি গ্রামের কিরণ ব্যানার্জির ছেলে।

থানা পুলিশ ও মামলার বিবরনে জানাযায়, তাপস উপজেলার একই এলাকার জনৈক সমীরণ মুখার্জির স্ত্রীর সাথে বিভিন্ন সময় নানা কৌশলে অসামাজিক কার্যকলাপে লিপ্ত হয়ে তা ভিডিও ধারণ করে রাখে। সর্বশেষ গত ১৬ আগষ্ট রাতে সে ফের একই উদ্দ্যেশ্য ঐ মহিলার কাছে যায়।

তবে ঐ মহিলা এবার তার প্রস্তাবে রাজি না হওয়ায় পূর্বের ধারণকৃত ভিডিও দেখিয়ে ব্ল্যাক মেইল করে। এক পর্যায়ে মহিলা তাকে কোন প্রকার সুযোগ না দিয়ে তাকে বাড়ি থেকে তাড়িয়ে দেয় এবং ঘটনাটি তার স্বামীকে জানায়। এদিকে বিষয়টি তাপস ব্যার্জি ওরফে বাবলু জানতে পেরে তার কাছে থাকা পূর্বের ভিডিওটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেয়।

এ ঘটনায় ভিকটিম বাদী হয়ে রেববার (৫ সেপ্টেম্বর) রাতে পাইকগাছা থানায় তার বিরুদ্ধে একটি ধর্ষণ ও পর্ণোাগ্রাফি আইনে মামলা করেন।

মামলায় সোমবার (৬ সেপ্টেম্বর) ভোর সাড়ে ৫ টার দিকে পুলিশ তার নিজ বাড়ি থেকে তাকে গ্রেফতার করেন। এলাকাবাসী জানায়, সে এর আগেও এলাকার একাধিক মহিলার সাথে এভাবে অসামাজিক কার্যকলাপে লিপ্ত থেকে তার ভিডিও ধারণ করে অনুরুপ সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেয়। পুলিশ জানায়, ভিডিওগুলো দেখে ধারণা করা হচ্ছে অভিযুক্ত বাবলু একজন বিকৃত রুচীর সিরিয়াল রেফিস্ট।

মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই তাকবীর হোসেন জানান, তার বিরুদ্ধে তদন্তপুর্বক যথাযথ আইনগত ব্যবস্থা নেয়া হবে।

আরো পড়ুন :
রাণীশকৈলে পুকুর খননের দায়ে ড্রেজার মিশিন জব্দসহ জরিমানা
দুঃখ-কষ্টে দিন কাটছে বাঁধে আশ্রিত বানভাসি মানুষের

এব্যাপারে পাইকগাছা থানার ওসি (তদন্ত) স্বপন রায় জানান, তার বিরুদ্ধে একাধিক মহিলার সাথে এ ধরনের জঘন্য অপরাধের অভিযোগ রয়েছে। অভিযুক্ত বাবলুকে গ্রেফতার করে আইনী প্রক্রিয়ায় আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

সেপ্টেম্বর  ০৬.২০২১ at ১৫:৫০:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/শেনা/রারি