চিলমারীতে শোক দিবসে পুষ্পস্তবক অর্পণ নিয়ে হট্টগোল

কুড়িগ্রামের চিলমারীতে ১৫ আগষ্ট জাতীয় শোক দিবসে পূস্পস্তবক অর্পণ নিয়ে হট্টগোল। পাল্টা পাল্টি সমাবেশ। মিশ্র প্রতিক্রিযা মুক্তিযোদ্ধাদের মাঝে।

জানা গেছে, উপজেলায় ১৫ আগষ্ট জাতীয় শোক দিবস উপলক্ষে উপজেলা প্রশাসন ও উপজেলা আওয়ামী লীগ বিভিন্ন কর্মসূচি হাতে নেয়। কর্মসূচির অংশ হিসাবে উপজেলা আওয়ামী লীগ জাতীয়, দলীয় ও কালো পতাকা উত্তোলন শেষে উপজেলা প্রশাসনের আয়োজিত অনুষ্ঠানে অংশগ্রহন করেন। অনুষ্ঠানের অংশ হিসাবে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পূস্পস্তবক অর্পণ নিয়ে উপজেলা চত্তর বঙ্গবন্ধুর ম্যূরাল প্রাঙ্গণে উপজেলা আওয়ামী লীগের দলীয় নেতাকর্মীদের মাঝে হঠাতেই হট্টগোল শুরু হয়। হট্টগোল থামিয়ে ফুল দেয়া শেষে দলের একটি অংশ উপজেলা মাধ্যমিক অফিসের সামনে আলোচনা সভা করেন।

আরো পড়ুন:
ভূঞাপুরে বঙ্গবন্ধুর ৪৬ তম শাহাদত বার্ষিকী পালিত
বিভিন্ন কর্মসূচিতে ওজোপাডিকো’র উদ্যেগে যথাযোগ্য মর্যাদায় জাতীয় শোক দিবস পালন

এবং উপজেলা প্রশাসনের আয়োজিত বঙ্গবন্ধুর ম্যূরাল প্রাঙ্গণে আলোচনা সভায় অপর অংশ অংশগ্রহন করেন। ক্ষোভ প্রকাশ করে উপস্থিত মুক্তিযোদ্ধারা জানান, আজ শোকের দিন আর এই দিনে ফুল দেয়া নিয়ে হট্টগোল এটি খুবই লজ্জাজনক। কথা হলে উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অধ্যক্ষ মোঃ জাকির হোসেন বলেন, নিজেদের মাঝে একটু ভুল বুঝাবুঝি হয়েছিল পড়ে সব সমাধান হয়েছে।

আগষ্ট ১৫.২০২১ at ১৬:৫৭:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/ফহ/জআ