ভূঞাপুরে বঙ্গবন্ধুর ৪৬ তম শাহাদত বার্ষিকী পালিত

সারা দেশের ন্যায় টাঙ্গাইলের ভূঞাপুরে বিভিন্ন আয়োজনের মধ্য দিয়ে স্বাধীনতার মহান স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬ তম শাহাদত বার্ষিকী উপলক্ষে জাতীয় শোক দিবস পালিত হয়েছে।

রবিবার (১৫ ই আগস্ট) সকাল ৯ টায় উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা চত্বরের সামনে জাতীয় পতাকা উত্তোলন ও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদনের মধ্য দিয়ে ১৫ আগষ্টের শহীদদের আত্মার প্রতি দোয়া ও মোনাজাতের মাধ্যমে জাতীয় শোক দিবসের কর্মসূচি পালন করা হয়। এসময় বিভিন্ন সরকারি কর্মকর্তা কর্মচারী বৃন্দ, ভূঞাপুর প্রেসক্লাব, সরকারি-বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠান, রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন এবং আওয়ামীলীগ ও এর অঙ্গসংগঠনের পক্ষ থেকে জাতির পিতার প্রতিকৃতিতে পুস্পস্তবক অর্পন করা হয়।

পরে উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা অডিটোরিয়ামে এক আলোচনা সভার আয়োজন করা হয়।

উক্ত আলোচনা সভায় উপজেলা নির্বাহী অফিসার মোছা. ইশরাত জাহান এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্থানীয় সংসদ সদস্য তানভীর হাসান ছোট মনির। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. আব্দুল্লাহ আল রনি, ভূঞাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি)

আরো পড়ুন:
বিভিন্ন কর্মসূচিতে ওজোপাডিকো’র উদ্যেগে যথাযোগ্য মর্যাদায় জাতীয় শোক দিবস পালন
বঙ্গবন্ধুর জন্ম হয়েছিলো বলেই আজ সবাই আমরা বাহাদুর : পাট ও বস্ত্রমন্ত্রী

মো. আব্দুল ওহাব, মহিলা ভাইস চেয়ারম্যান আলিফ নুর মিনি, উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক তাহেরুল ইসলাম তোতা, ভূঞাপুর প্রেসক্লাবের সভাপতি শাহ আলম প্রামাণিক, সাধারণ সম্পাদক আব্দুর রাজ্জাক, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার এমএ মজিদ মিয়া প্রমুখ।

আগষ্ট ১৫.২০২১ at ১৩:৪৮:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/মহম/জআ