সেইভ দ্যা ফিউচার ফাউন্ডেশনের পেকুয়া কমিটির অনুমোদন

কক্সবাজারের পেকুয়ায় সেইভ দ্যা ফিউচার ফাউন্ডেশন পেকুয়া উপজেলা শাখার কমিটি অনুমোদন দেওয়া হয়েছে। এতে এডভোকেট রাশেদুল কবির সভাপতি ও উপজেলা ছাত্রলীগ নেতা ওসমান সরওয়ার বাপ্পিকে সাধারণ সম্পাদক করে ১১ সদস্য বিশিষ্ট একটি আংশিক কমিটির অনুমোদন দেওয়া হয়েছে।

বৃহস্পতিবার (১২আগষ্ট) সেইভ দ্যা ফিউচার ফাউন্ডেশন কক্সবাজার জেলা শাখার সভাপতি নুরুল আজম কনক ও সম্পাদক কামরুল হুদা সোহেল সাক্ষরিত এক বিবৃতিতে এ তথ্য নিশ্চিত করা হয়।

কমিটিতে আরো স্থান পেয়েছেন, ডাক্তার সৈয়দ আবু মুসা সিনিয়র সহসভাপতি, জাকের হোছাইন সহসভাপতি, মোহাম্মদ পারভেজ যুগ্নসাধারণ সম্পাদক, ইমরুল ইসলাম সহসাধারণ সম্পাদক, বেলাল উদ্দিন সাংগঠনিক সম্পাদক, জাহোদুল ইসলাম সহসাংগঠনিক সম্পাদক, ইয়াসিন কামাল বাপ্পা প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক, শাহেদুল ইসলাম ক্রীড়া ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক, খোরশেদ আলম ব্লাড ডোনেটিং, আলো সম্পাদক।

উল্লেখ্য যে, আগামী ১সপ্তাহের মধ্যে পেকুয়া উপজেলা শাখার সদ্য ঘোষিত কমিটিকে ৫১সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি গঠন করে সেইভ দ্যা ফিউচার ফাউন্ডেশন কক্সবাজার জেলা শাখা বরাবর জমা দেওয়ার কথা বলা হয়েছে।

সেইভ দ্যা ফিউচার ফাউন্ডেশন পেকুয়া শাখার নবনির্বাচিত সভাপতি/সম্পাদক বলেন, সংগঠনকে আরো মজবুত ও শক্তিশালী করে গড়ে তোলার লক্ষে এ নতুন কমিটির গঠন করা হয়। আমরা ঐক্যবদ্ধ হয়ে সংগঠনের জন্য কাজ করে যাবো।

সেই সাথে পেকুয়া উপজেলা শাখার সদ্য ঘোষিত কমিটিতে আমাদের সভাপতি / সম্পাদক হিসেবে মনোনীত করায় সেইভ দ্যা ফিউচার ফাউন্ডেশন কক্সবাজার জেলা শাখার সভাপতি নুরুল আজম কনক ও সাধারণ সম্পাদক কামরুল হুদা সোহেলেরলের প্রতি জানাই আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা ।

আগষ্ট ১২.২০২১ at ১৭:৪২:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/এজ/জআ