বগুড়ার শিবগঞ্জের দুটি গাঁজার গাছসহ একজন আটক

বগুড়ার শিবগঞ্জ উপজেলার বিভিন্ন এলাকায় গোপনে রোপণকৃত গাজা গাছ উদ্ধারে অব্যাহত রয়েছে শিবগঞ্জ থানা পুলিশের। নিয়মিত অভিযানের অংশ হিসেবে আজ শনিবার রাত সাড়ে আটটায় সংবাদের সূত্র ধরে একটা এলাকার নিয়ামতপুর গ্রামে অভিযান চালিয়ে নির্মাণাধীন কি বাড়ির প্রাচীরের মধ্য হইতে দুটি গাঁজার গাছ সহ আটক করেছে শিবগঞ্জ থানা পুলিশ।

আটককৃত ব্যক্তির নাম মোহাম্মদ এনামুল হক (৩৫)। সে নিয়ামতপুর এলাকার হান্নান মন্ডলের পুত্র। পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, সাব ইন্সপেক্টর (এস আই) বেলাল হোসেন, সংগীয় অফিসার ফোর্সসহ শিবগঞ্জ থানার এলাকায় ওয়ারেন্ট তামিল ও মাদক উদ্ধার অভিযান ডিউটি করাকালীন গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন শিবগঞ্জ থানাধীন ময়দানহাটা ইউনিয়নের নিয়ামত গ্রামস্থ এনামুল হক মন্ডলের বসতবাড়ীর পাশে নির্মানাধীন বাড়ীর প্রাচীরের মধ্যে দুটি গাঁজার গাছ (ক্যানাবিস) বিক্রয়ের উদ্দেশ্যে রোপন করে পরিচর্যা করে আসছে।

উক্ত সংবাদ পেয়ে আইনানুগ ব্যবস্থা গ্রহনের জন্য সঙ্গীয় অফিসার ও ফোর্স সহ উক্ত ঘটনাস্থলে উপস্থিত হয়ে দুটি গাঁজার তরতাজা গাছ দেখতে পান।

আরো পড়ুন:
টেকনাফে সিনহা হত্যার এক বছর, দ্রুত বিচার চায় পরিবার
৯৯৯ ফোন গাছের ডালে আটকে থাকা যুবককে উদ্ধার করলো ফায়ার সার্ভিস

এ সময় এনামুল হক মন্ডল পুলিশের উপস্থিতি টের পেয়ে দৌড়ে পালানোর চেষ্টাকালে সঙ্গীয় অফিসার ও ফোর্সের সহায়তায় তাকে আটক করে থানায় নিয়ে আনা হয়।

আটককৃত ব্যক্তি প্রাথমিক জিজ্ঞাসাবাদে গাঁজার গাছ রোপনের কথা স্বীকার করেছে। এ ব্যাপারে তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে বলে পুলিশ জানায়।

আগষ্ট ০১.২০২১ at  ১০:৪৫:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/সম/জআ