যশোরের চাঁচড়া ইউনিয়নে এমপি নাবিলের দোয়া মাহফিল অনুষ্ঠিত

যশোর-৩ সদর আসনের সংসদ সদস্য কাজী নাবিল আহমেদের সুস্থতা ও দীর্ঘায়ু কামনা করে চাঁচড়া ইউনিয়নের পুলেরহাট মাধ্যমিক বিদ্যালয় মাঠে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ ও ছাত্রলীগের আয়োজনে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

দোয়া মাহফিলে প্রধান অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও জেলা পরিষদ সদস্য মেহেদী হাসান মিন্টু। বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের উপ-প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক লুৎফুল কবির বিজু ও সদস্য বীর মুক্তিযোদ্ধা খায়রুজ্জামান রয়েল।

চাঁচড়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মাস্টার ওয়াজেদ আলী মোড়লের সভাপতি ও ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের আহবায়ক আনোয়ারুল করীম আনুর সঞ্চলনায় উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন সদর উপজেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি আবুল হোসেন খান, সাবেক যুগ্ম-সাধারণ সম্পাদক আয়ুব হোসেন, অধ্যক্ষ মাওলানা ফারুক হোসেন, বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের জেলা সাধারণ সম্পাদক প্রভাষক লিয়াকত আলী, যুগ্ম-সাধারণ সম্পাদক ইনছার আলী, সাংগঠনিক সম্পাদক নূর ইসলাম আলো, চাঁচড়া ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আব্দুল মান্নান, সাংগঠনিক সম্পাদক কুতুব উদ্দিন বিশ্বাস, ইউনিয়ন যুবলীগের আহবায়ক সাজ্জাদ হোসেন বাবু, বঙ্গবন্ধু মানব কল্যাণ পরিষদের সদর শাখা সাধারণ সম্পাদক মিজানুর রহমান, ২ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাঈনুল হোসেন ও ছাত্রলীগ নেতা শামীম হোসেন। দোয়া মাহফিল পরিচালনা করেন মুফতি ইকরারুল হক।

জুলাই ৩১.২০২১ at ২০:৩০:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/এসএমডি/এসআর