ফুলবাড়ীতে গরীব ও অসহায় পরিবার পেল প্রধানমন্ত্রীর মানবিক সহায়তা

কুড়িগ্রামের ফুলবাড়ীতে করোনার বিস্তার রোধে সরকার ঘোষিত কঠোর লকডাউন বাস্তবায়নে কঠোর অবস্থানে উপজেলা প্রশাসন। চলমান করোনার প্রভাবে কর্মহীন ও গরীব অসহায় মানুষের মাঝে উপজেলা প্রশাসনের তরফ থেকে মাননীয় প্রধানমন্ত্রীর মানবিক সহায়তার খাদ্য সামগ্রী বিতরণ কার্যক্রমও চলমান রয়েছে।

২৩ জুলাই শুক্রবার ঈদ পরবর্তী সরকার ঘোষিত কঠোর লকডাউনের প্রথম দিনে সকাল থেকেই লকডাউন কার্যকরে উপজেলা প্রশাসনের তৎপরতা দেখা গেছে উপজেলা জুড়ে। ফুলবাড়ী থানা পুলিশ ও আনসার সদস্যদের সহযোগিতায় উপজেলা প্রশাসন অভিযান পরিচালনা করে সরকারি বিধিনিষেধ অমান্য করায় ৬ মামলায় দশ হাজার টাকা জরিমানা আদায় করেন।

অভিযান পরিচালনা করার পাশাপাশি চলমান পরিস্থিতিতে গরীব অসহায় মানুষের সহায়তার জন্য মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার মানবিক সহায়তার খাদ্য সহয়তা সামগ্রীও বিতরণ করেন ফুলবাড়ী উপজেলা প্রশাসন। লকডাউন বাস্তবায়ন ও সহায়তা সামগ্রী বিতরণকালে উপজেলা নির্বাহী কর্মকর্তা সুমন দাস, ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) রাজীব কুমার রায়, বড়ভিটা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান খয়বর আলী মিয়া ফুলবাড়ী থানা পুলিশ সদস্য ও আনসার সদস্যগন উপস্থিত ছিলেন।

আরো পড়ুন:
করোনা মহামারীকালে ডেঙ্গুর ভয়াবহ বিস্তার, ২৪ ঘণ্টায় হাসপাতালে ৮৫, মৃত্যু ৩
বন্ধুদের সাথে যশোর পৌরপার্কের পুকুরে গোসলে নেমে নিখোঁজ এক ক্যাডেট

এদিকে সরকার ঘোষিত কঠোর লকডাউন কার্যকরে ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) রাজীব কুমার রায়ের নির্দেশনায় শুক্রবার সকাল থেকে উপজেলার বিভিন্ন সড়ক ও হাটবাজারে তৎপরতা চালান ফুলবাড়ী থানা পুলিশ সদস্যরা। এ সময় তারা ঔষধ ও কাঁচামালের দোকান ব্যতিত অন্যসব দোকানপাট বন্ধ করে দেন। পাশাপাশি সরকার ঘোষিত বিধিনিষেধ ও যথাযথ ভাবে স্বাস্থ্যবিধি মেনে চলতে প্রচারণা চালান। মূলত দিনভর ফুলবাড়ী থানা পুলিশ সদস্যদের তৎপরতায় লকডাউনের প্রথমদিন উপজেলার প্রায় সব সড়ক ও হাটবাজার ছিল জনশূন্য।

জুলাই,২৪.২০২১ at ১১:৪২:৪২ (GMT+06)
দেশদর্পণ/আক/এমটি/এসআর