বন্ধুদের সাথে যশোর পৌরপার্কের পুকুরে গোসলে নেমে নিখোঁজ এক ক্যাডেট

বিজ্ঞাপন

ফুটবল খেলা শেষে বন্ধুদের সাথে যশোর পৌরপার্কের পুকুরে গোসলে নেমে নিখোঁজ হয়েছেন ঝিনাইদহ ক্যাডেট কলেজের সাবেক ছাত্র ফরহাদ তানভীর (২১)। শুক্রবার বিকাল ৫টা থেকে রাত ৮টা পর্যন্ত ডুবুরি দল তার মরদেহ উদ্ধার করতে পারেনি।

পানিতে নিখোঁজ ফরহাদ যশোর শহরের আরবপুর এলাকার আকরাম হোসেনের ছেলে।

তার বাবা আকরাম হোসেন বলেন, ফরহাদ ক্যাডেট কলেজ থেকে পাশ করার পর সেনাবাহিনীতে সেকেন্ড লেফটেন্যান্ট হিসেবে জয়েন করেছে। সামনে তার ট্রেনিংয়ে যাওয়ার কথা।

স্থানীয় সূত্রে জানা যায়, শুক্রবার বিকেলে বন্ধুদের নিয়ে পৌরপার্কের পাশের মাঠে ফুটবল খেলছিলেন। খেলাধুলা শেষে ছয় বন্ধু পৌরপার্কের পুকুরে নামেন। পাঁচজন উঠতে পারলেও ফরহাদ ডুবে যান। বিষয়টি পুলিশ এবং ফায়ার সার্ভিসকে জানানো হয়। ফায়ার সার্ভিস বাহিনীর ডুবুরি দল পুকুরে নেমে তাকে উদ্ধারের চেষ্টা করে।

কোতোয়ালি থানার ওসি মো. তাজুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ক্যাডেট ফরহাদের মরদেহ উদ্ধারে দমকল কর্মীরা চেষ্টা করছেন।

যশোর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সিনিয়র স্টেশন কর্মকর্তা আজিজুল হক বলেন, খবর পাওয়ার পর খুলনা থেকে ডুবুরি দলের সদস্যদের আনা হয়। মরদেহ উদ্ধারে দুই সদস্যকে পুকুরে নামানো হয়। শুক্রবার রাত ৮টার দিকে অভিযান স্থগিত করা হয়েছে। শনিবার কাল সকাল থেকে ফের শুরু হবে।