থানচিতে অসহায় ও কর্মহীন ৫শত পরিবারকে প্রধানমন্ত্রী উপহার দিলেন- মোঃ কামরুল হাসান (এনডিসি)

কোভিড-১৯ অতিমারী মোকাবেলা এবং বিভিন্ন প্রাকৃতিক দুর্যোগের ক্ষয়ক্ষতি হ্রাসের লক্ষ্যে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনায় বান্দরবান পার্বত্য জেলা প্রশাসনের নেতৃত্বে উপজেলা প্রশাসন আন্তরিকতা ও কর্মনিষ্ঠার সাথে দায়িত্ব পালন করে যাচ্ছে বলে বান্দরবানে থানচিতে অসহায় ও কর্মহীন মানুষের মাঝে মাননীয় প্রধানমন্ত্রী কর্তৃক প্রদত্ত উপহার সামগ্রী বিতরণে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে চট্টগ্রাম বিভাগের মান্যবর বিভাগীয় কমিশনার মোঃ কামরুল হাসান (এনডিসি) এসব কথা বলেন।

রবিবার (১৮ জুলাই) দুপুর ১২টায় উপজেলা প্রশাসন আয়োজনে উপজেলা পরিষদ মিলনায়তন হলরুমে কোভিড-১৯ এর কারণে অসহায় ও কর্মহীন ৫শত পরিবার মাঝে প্রতি পরিবারের ১০কেজি চাল, ২কেজি আলু, ১লিটার তৈল, ১কেজি লবণ, ১কেজি চিড়া ও ১কেজি করে ডাল মাননীয় প্রধানমন্ত্রী উপহার বিতরণ করা হয়।

দুর্গম পাহাড়ি এলাকার অসহায় মানুষ যেন খাদ্যসংকটে না ভোগে এ লক্ষ্যে বর্তমান সরকারে মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশনা মোতাবেক থানচি উপজেলায় ৫শত অসহায় ও কর্মহীন পরিবারের মাঝে উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে।

এ সময় সভাপতি হিসাবে বান্দরবান পার্বত্য জেলা প্রশাসক ইয়াছমিন পারভীন তিবরীজি, উপজেলা পরিষদের চেয়ারম্যান থোয়াইহ্লামং মারমা, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আতাউল গনি ওসমানী’সহ উপজেলা প্রশাসনের কর্মকর্তাবৃন্দ ও স্থানীয় জনপ্রতিনিধি উপস্থিত ছিলেন।

জুলাই,১৮.২০২১ at ২০:০০:৪২ (GMT+06)
দেশদর্পণ/আক/এমটি/এসআর