ছেংগারচর পৌরসভায় শেখ হাসিনার পক্ষ থেকে মাহবুবুর রহমান সেলিমের ঈদ সামগ্রী বিতরণ

প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে এবং চাঁদপুর জেলা মুক্তিযোদ্ধা প্রজন্মলীগের সভাপতি, গুলশান থানা যুবলীগের সহ-সভাপতি ও ছেঙ্গারচর পৌরসভা নির্বাচনে মেয়র প্রার্থী মোঃ মাহবুবুর রহমান সেলিমের উদ্যোগে পৌরসভার অসহায় ও দুস্থ পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে। শুক্রবার বিকালে পৌর অডিটোরিয়ামে ঈদ সামগ্রী বিতরণ উদ্বোধন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি চাঁদপুর-২ আসনের সংসদ সদস্য আলহাজ্ব অ্যাড. নুরুল আমিন রুহুল।

ছেঙ্গারচর পৌর আওয়ামী লীগের সভাপতি হাসান কাইয়ুম চৌধুরীর সভাপতিত্বে আরো বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী অফিসার গাজী শরিফুল হাসান, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান শাহিনা আক্তার, চাঁদপুর জেলা মুক্তিযোদ্ধা প্রজন্মলীগের সভাপতি, গুলশান থানা যুবলীগের সহ-সভাপতি ও ছেঙ্গারচর পৌরসভা নির্বাচনে মেয়র প্রার্থী মোঃ মাহবুবুর রহমান সেলিম, ছেঙ্গারচর পৌরসভার প্যানেল মেয়র আঃ মান্নান বেপারী, কাউন্সিলর বোরহান উদ্দিন, শাহাদাত হোসেন খোকন ঢালী, জহিরুল ইসলাম, শাহিনুর বেপারী, উপজেলা যুবলীগের সহ-সভাপতি কামরুজ্জামান ইয়ার, প্রচার সম্পাদক রেফায়েত উল্লাহ দর্জি, কেন্দ্রীয় যুবলীগের সাবেক সদস্য রিয়াজুল হাসান রিয়াজ, উপজেলা যুবলীগের তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক অ্যাড. মহসিন মিয়া মানিক, ছেঙ্গারচর পৌর যুবলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক জামান সরকার প্রমুখ। এসময় দলীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

আরো পড়ুন:
মরণব্যাধি ক্যানসার থেকে বাঁচতে চায় অসহায় ফজলু
গৌরীঘোনা ইউনিয়নে ১৪ শত পরিবারে মাঝে চাউল বিতরণ

অনুষ্ঠান শুরুতে পবিত্র কোরআন থেকে তেলোয়াত করেন খোরশেদ আলম। অনুষ্ঠান পরিচালনা করেন ছেঙ্গারচর পৌর যুবলীগ নেতা মোঃ শাহিন আলম। আলোচনা সভা শেষে ছেঙ্গারচর পৌরসভার ১ হাজার অসহায় ও দুস্থ পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করা হয়।

জুলাই,১৭.২০২১ at ১০:০০:৪২ (GMT+06)
দেশদর্পণ/আক/এমটি/এসআর