সেচ্ছাসেবকসহ ৫১ পরিবারকে খাদ্য সহয়তা দিলেন মেহেদী

বাগেরহাটের চিতলমারীতে করোনায় কঠোর লকডাউনে সেচ্ছাসেবকের দায়িত্ব পালনকারী ৫ সদস্যসহ ৫১টি পরিবারকে খাদ্য সহয়তা দিলেন মেহেদী হসান সবুজ। বৃহস্পতিবার (১৫ জুলাই) দুপুর ২টায় উপজেলার কুড়ালতলা মোড়ে এ সহয়তা প্রদান করা হয়।

গত ১১ জুলাই পত্রিকায় ‘করোনায় বিপাকে পড়া মানুষের পাশে মেহেদী’ শিরোনামে একটি খবর প্রকশিত হয়। সেই রিপোর্টের পর অনেকেই মেহেদেীর মাধ্যমে অসহায় ব্যাক্তিদের সহয়তার জন্য হাত বাড়িয়ে দেন। আবার অনেক বিপাকে পড়া মানুষ ফোনে সহয়তার দাবী করেন।

প্রতি থলেতে (ব্যাগ) খাদ্য দ্রব্যর মধ্যে ছিল ৬ কেজি চাল, আটা ২ কেজি, ২ কেজি আলু, এক কেজি পেঁয়াজ, এক কেজি ডাল, এক কেজি লবন ও ৫০০ গ্রাম সয়াবিন তেল।

খাদ্য সহয়তা প্রদানের সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন শেখ লিটন, হিজলা ইউনিয়নের ৬ নং ওয়ার্ড সদস্য জীবন কৃষ্ণ বাড়ই ও মাহাবুর রহমান।

এ ব্যাপারে মেহেদী হাসান সবুজ বলেন, পত্রিকায় নিউজ ছাপার পর অনেক মানবতাবাদী ব্যাক্তি আমাকে ফোন দিয়ে আমার মাধ্যমে অসহায় ব্যাক্তিদের সহয়তা দিতে চাচ্ছেন।

আরো পড়ুন:
কোটচাঁদপুর ফাউন্ডেশনের উদ্যোগে স্বাস্থ্যকমপ্লেক্সে অক্সিজেন সিলিন্ডার প্রদান

আমি সবার না হলেও বিশেষ অনুরোধের কারণে কারো কারো সহয়তা নিতে বাধ্য হচ্ছি এবং সে গুলো ও আমার অর্থ দিয়ে মিলিয়ে প্রকৃত বিপাকে পড়া মানুষের মধ্যে খাদ্য সহয়তা পৌঁছে দিচ্ছি। তাই হিজলা ইউনিয়নের কারো ঘরে খাবার না থাকলে আমার ০১৭৯০-৮৫০৯৬৫ নম্বর মোবাইল ফোনে কল দিলে আমি খাদ্য সহয়তা পৌঁছে দিব।

জুলাই,১৫.২০২১ at ১৮:০৪:৪২ (GMT+06)
দেশদর্পণ/আক/এমটি/এসআর