কোটচাঁদপুর ফাউন্ডেশনের উদ্যোগে স্বাস্থ্যকমপ্লেক্সে অক্সিজেন সিলিন্ডার প্রদান

বিজ্ঞাপন

ঝিনাইদহের কোটচাঁদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে করোনায় আক্রান্ত মুমূর্ষ রোগীদের চিকিৎসা সেবায় অক্সিজেনের জরুরী প্রয়োজন মেটাতে কোটচাঁদপুর ফাউন্ডেশনের উদ্যোগে অক্সিজেন সিলিন্ডার প্রদান করা হয়েছে।

“অক্সিজেনের অভাবে ঝরেনা যেন একটি প্রাণ” এই প্রতিপাদ্য নিয়ে বুধবার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মানবতার দেয়ালে স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ আব্দুর রশিদের নিকট ফাউন্ডেশনের পক্ষ থেকে ৪টি অক্সিজেন সিলিন্ডার হস্তান্তর করা হয়।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ আব্দুর রশিদ বলেন, মহামারীর এই সংকটে ‘‘আপনার যা প্রয়োজন নেই, তা রেখে যান ,আপনার যা প্রয়োজন তা নিয়ে যান” এই শ্লোগান নিয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে মানবতার দেয়াল স্থাপন করা হয়।

করোনায় আক্রান্ত আইসোলেশনে চিকিৎসা সেবা নেওয়া মুমূর্ষ রোগীদের জন্য অক্সিজেন খুবই জরুরী। এই সংকটাপূর্ণ পরিস্থিতে বিভিন্ন ব্যক্তি ও সংগঠনের উদ্যেগে অক্সিজেন সিলিন্ডারের ব্যবস্থা করে যে মানবিক সহায়তা করা হচ্ছে, মহামারী করোনা চিকিৎসা সেবায় তা গুরুত্বপূর্ন ভূমিকা রাখবে।

আরো পড়ুন:
তেঁতুলিয়ায় ঈদুল আজহা উপলক্ষে স্বাস্থ্যবিধি মেনে বসলো পশুর হাট
চাচার মৃত্যুর খবরে বাড়ি ফিরতে গিয়ে লাশ হলেন ভাতিজা

এসময় উপস্থিত ছিলেন, আবাসিক মেডিকেল অফিসার ডাঃ মোঃ ফারুক হুসাইন, গাইনী কনসালটেন্ট ডাঃ আয়েশা আক্তার, ফাউন্ডেশনের সদস্য রুহুল আমিন, মিলন সহ সাংবাদিক এস.এম রায়হান উদ্দীন প্রমূখ।

জুলাই,১৪.২০২১ at ২২:০৫:৪২ (GMT+06)
দেশদর্পণ/আক/এমটি/এসআর