শিবচরে প্রধানমন্ত্রীর উপহার সামগ্রী বিতরণ

করোনাভাইরাসের সক্রামণ থেকে রক্ষা পেতে সরকার সারা দেশে লকডাউন ঘোষণা করেছে এ অবস্থায় কর্মহীন হয়ে পড়েছেন দিনমজুর, হতদরিদ্র, অটো চালক, ভ্যান চালকসহ নিম্ন আয়ের মানুষ।

তাই মাদারীপুরের শিবচর উপজেলার চরজানাজাত ইউনিয়নে অসহায়, গরিব, দুঃস্থ, দিনমজুর পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে।

সোমবার (১২ জুলাই) সকালে চরজানাজাত ইউনিয়ন পরিষদে এ উপহার সামগ্রী বিতরণ করেন মাদারীপুর জেলা প্রশাসক ড. রহিমা খাতুন।

চরজানাজাত ইউনিয়ন পরিষদ সূত্রে জানা গেছে, করোনা মহামারিতে কর্মহীন হয়ে পড়া ইউনিয়নের হতদরিদ্র, দিনমজুর, ভ্যান চালক, অটো চালক, মুচি, সেলুন, চা বিক্রেতাসহ নিম্মআয়ের হতদরিদ্র তিনশত পরিবারের মাঝে ৫ কেজি চাল, ২ কেজি আলু, ১ কেজি করে ডাল, চিনি ও তেল বিতরণ করা হয়।

চরজানাজাত ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহাঙ্গীর আলম রায়হান সরকার বলেন, করোনাকালে অসহায় হয়ে পড়া নিম্ন আয়ের মানুষের মাঝে প্রধানমন্ত্রীর উপহার হিসেবে এইসব খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে।

তিনি আরোও বলেন, এ দেশের গরিব অসহায় মানুষের কথা প্রধানমন্ত্রী শেখ হাসিনা সব সময় ভাবেন। করোনাকালীন ইতিপূর্বে দেশের জনগণের জন্য প্রধানমন্ত্রী একাধিকবার খাদ্যসামগ্রী, নগদ অর্থ ও বিভিন্ন উপহার পাঠিয়েছেন।

আরো পড়ুন:
গাবতলীতে ডাকাতি হওয়া ২১টি গরু ও ট্রাক উদ্ধার, দুই ডাকাত গ্রেফতার
ভূঞাপুরে বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রী’র ছবি ভাঙচুর

এসময় অন্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোঃ আসাদুজ্জামান, শিবচর উপজেলা যুবলীগের সভাপতি ও চার ইউনিয়ন সেক্টর কমান্ডার মোঃ ইলিয়াস হোসেন পাশা ও চরজানাজাত ইউপি চেয়ারম্যান জাহাঙ্গীর আলম রায়হান সরকার, মোঃ সাফি সরকার সাধারণ সম্পাদক চরজানাজাত ইউনিয়ন আওয়ামী লীগ , মোঃ লিটন খান সাধারণ সম্পাদক চরজানাজাত ইউনিয়ন আওয়ামী যুবলীগ, মোঃ ফয়জল মোল্লা যুগ্ম-সাধারণ সম্পাদক – চরজানাজাত ইউনিয়ন আওয়ামী যুবলীগ, ইউপি সদস্যবৃন্দসহ ইউনিয়ন আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ নেতা-কর্মীরা।

জুলাই,১২.২০২১ at ১৯:৪০:৪২ (GMT+06)
দেশদর্পণ/আক/এমটি/এসআর