১৫০ টমটম শ্রমিকদের মাঝে প্রধানমন্ত্রীর মানবিক সহায়তা

কক্সবাজারের পেকুয়ায় বৈশ্বিক মহামারী করোনা ভাইরাসের প্রাদূর্ভাবে লকডাউনের কারণে কর্মহীন হয়ে পড়া দেড় শতাধিক টমটম চালককে প্রধানমন্ত্রী শেখ হাসিনার মানবিক সহায়তার ত্রাণ সামগ্রী বিতরণ করেছেন উপজেলা প্রশাসন।

১১ জুলাই (রবিবার) বেলা ১১ টার দিকে উপজেলা পরিষদ মাঠে সামাজিক দুরত্ব ও স্বাস্থ্যবিধি মেনে এসব ত্রাণ সামগ্রী বিতরণ করেন উপজেলা সহকারি কমিশনার(ভূমি) মিকি মারমা।

ত্রাণ বিতরণে উপস্থিত ছিলেন উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আমিনুল ইসলাম ও পেকুয়া টমটম চালক সমবায় সমিতির সভাপতি সাংবাদিক মোঃ ফারুক। ত্রাণ পেয়ে উপজেলা প্রশাসন ও প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা জানায় টমটম শ্রমিক জামাল।

এসময় পেকুয়া টমটম চালক সমবায় সমিতির সভাপতি সাংবাদিক মোঃ ফারুক বলেন করোনা ভাইরাসের সংক্রমণের কারণে কর্মহীন হয়ে পড়া অসহায় টমটম শ্রমিকরা অসহায়ত্বে জীবন যাপন করছে। সরকার তাদের প্রতি সহনশীল হয়ে তাদের কে মানবিক সহায়তা দিয়ে সহায়তা করায় আমি সংগঠনের পক্ষ থেকে উপজেলা প্রশাসন ও প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা জানাচ্ছি।

আরো পড়ুন:
মতলব উত্তরে করোনায় আরো ১ জনের মৃত্যু
ঠাকুরগাঁওয়ে ডিজিটাল নিরাপত্তা আইনে গ্রেফতারকৃত সাংবাদিককে জামিন দিয়েছে আদালত

এ সময় উপস্থিত টমটম শ্রমিকদের উদ্দেশ্য করে উপজেলা সহকারী কমিশনার মীকি মারমা বলেন মাননীয় প্রধানমন্ত্রী লকডাউনে আপনারা যাতে অযতা ঘর থেকে বের না হন এবং স্বাস্থ্য বিধি মেনে ঘরে থাকেন এজন্যই এই মানবিক সহায়তা দিচ্ছেন।

জুলাই,১১.২০২১ at ২০:৫৮:৪২ (GMT+06)
দেশদর্পণ/আক/এমটি/এসআর