থানচিতে কঠোর লক-ডাউন অমান্য করায় ১০ শ্রমিকের জড়িমানা ও মামলায়

বান্দরবানে থানচিতে সারাদেশের ন্যায় কোভিড-১৯ করোনা ভাইরাস সংক্রমন বৃদ্ধি পাওয়া সরকার ঘোষিত সপ্তাহব্যাপী লক-ডাউনের উপজেলা প্রশাসনে ভ্রাম্যামান আদালত টিম অভিযান চলমান সময়ে কঠোর লক-ডাউন অমান্য করে মাস্ক ছাড়া ঘর থেকে বেরুইয়ে থানচি লিটক্রে সড়কে ভোলা -ভ-২৬৪৮ নাম্বারে ১০ জন শ্রমিক কাজে যাচ্ছিলেন।

আইন শৃংঙ্খলা বাহিনীর ও উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) উপজেলা ম্যাজিষ্ট্রেট আতাউল গনি ওসমানী নজরে আসলে তাদেরকে প্রতিজনে ২০০ টাকা করে মোট ২ হাজার টাকা সড়কে পরিবহন আইন ২০১৮ এর ২৬- ১ ধারা মোতাবেক একটি মামলায় জড়িমানা আদায় করা হয়।

রবিবার (৪ জুলাই) সকাল সাড়ে ৭টা বান্দরবানে থানচি উপজেলা সদরে সাংগু সেতু এর জীপ ষ্টেশনে এ ঘটনা ঘটে। বান্দরবানে থানচিতে সরকারের ঘোষিত কঠোর লকডাউন বাস্তবায়নের কঠোর পদক্ষেপ প্রশাসনে । একই সময়ের থানচি বাজার, বাস ষ্টেশন, সাংগু সেতু এলাকা ভ্রাম্যমান অভিযান চালান। মাস্ক পড়া নিশ্চিত, ঘরে থাকা, ঘর থেকে বের না হওয়া, স্যানিটাইজার ব্যবহার, হাত ধোয়া, করোনা সংক্রমন প্রতিরোধে ভ্যাকসিন গ্রহনসহ নানান ভাবে প্রচার প্রচারনা অব্যাহত রয়েছে ।

আরো পড়ুন:
একের পর এক মৃত্যুর খবরে উদ্বিগ্ন ঝিনাইদহের মানুষ
চিলমারীতে নদের ভাঙ্গন রোধ কার্যক্রম উদ্বোধন করলেন প্রতি মন্ত্রী জাকির হোসেন

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) উপজেলা ম্যাজিষ্ট্রেট আতাউল গনি ওসমানী নেতৃত্বে থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তদন্ত শামিন শেখ ও বিজিবি সদস্যরা ছাড়াও থানা পরিদর্শক (এসআই) শওন, উপ-পরিদর্শক (এ এস আই) মোঃ শাখাওয়াদ হোসেন, সহযোগীতা দিয়েছেন। এ সময় প্রেস ক্লাবের সভাপতি মংবোওয়াংচিং মারমা (অনুপম), থানচি বাজার পরিচালনা কমিটি সাধারণ সম্পাদক জয়নাল আবেদীনসহ ব্যবসায়ীরা উপস্থিত ছিলেন।

জুলাই,০৪.২০২১ at ২৩:৩২:৪২ (GMT+06)
দেশদর্পণ/আক/এমটি/এসআর