চিতলমারী উপজেলা বিএনপির সভাপতিসহ ৫ জনের করোনা শনাক্ত

বাগেরহাটের চিতলমারী উপজেলা বিএনপির সভাপতি মমিনুল হক টুলুসহ (৫০) পাঁচ জনের করোনা শনাক্ত হয়েছে। চিতলমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের র‌্যাপিড এ্যান্টিজেন্ট টেস্টে তাদের করোনা পজেটিভ এসেছে।

শনিবার (৩ জুলাই) সন্ধ্যা সাড়ে ৬ টায় চিতলমারী উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মোঃ মামুন হাসান এ তথ্য নিশ্চিত করেছেন। পুনরায় পরীক্ষার জন্য করোনা আক্রান্তদের নমুনা খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের পিসিআর ল্যাবে পাঠানো হয়েছে। আক্রান্তদের ৩ টি বাড়ি লকডাউন ঘোষণা করা হয়েছে।

করোনা শনাক্ত অপর চারজন হলেন, মমিনুল হক টুলুর স্ত্রী আইরিন সুলতানা জোসনা (৩৫), ছেলে আল ঈশানী (৯), চরবানিয়ারী ইউনিয়নের ডাকাতিয়া গ্রামের প্রসনজিৎ মন্ডল (২৫) ও চিতলমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্টাফ নার্স লক্ষ্মী রানী (৩০)। উপজেলা প্রশাসনের পক্ষ থেকে শনাক্তদের বাড়ি লকডাউন ঘোষণা করা হয়েছে।

চিতলমারী উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মোঃ মামুন হাসান জানান, বর্তমান আক্রান্তদের জ্বরসহ বিভিন্ন উপসর্গ রয়েছে। চিতলমারী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোঃ লিটন আলী জানান, আক্রান্তদের ৩ টি বাড়ি লকডাউন ঘোষণা করা হয়েছে।

আরো পড়ুন:
খুলনায় শেখ আবু নাসের হাসপাতালে ৪৫ বেড নিয়ে করোনা ইউনিট চালু
ঘোড়াঘাটে সর্বাত্তক লক ডাউনে কঠোর অবস্থানে উপজেলা প্রশাসন ও আইন শৃঙ্খলা বাহিনী

অপরদিকে, এদিন সন্ধ্যায় মুঠোফোনে চিতলমারী উপজেলা বিএনপির সভাপতি মমিনুল হক টুলু সাংবাদিকদের মাধ্যমে সকলের কাছে দোয়া ও প্রার্থনা কামনা করেছেন।

জুলাই,০৩.২০২১ at ২০:২৯:৪২ (GMT+06)
দেশদর্পণ/আক/এসএসএম/এসআর