ঘোড়াঘাটে সর্বাত্তক লক ডাউনে কঠোর অবস্থানে উপজেলা প্রশাসন ও আইন শৃঙ্খলা বাহিনী

করোনাভাইরাস কোভিড-১৯ এর ডেল্টা ভ্যারিয়েন্ট এর ঢেউ রোধে সর্বাত্মক লকডাউনে ঘোড়াঘাটে লকডাউনে কঠোর অবস্থানে রয়েছে উপজেলা প্রশাসন ও আইন শৃঙ্খলা বাহিনী।

৩ দিনে ২ জনের ৭ দিন করে জেল, ৬টি অটো চার্জার জব্দ ও ২৪ জনের ১৯ হাজার ৫০০ টাকা জরিমানা করা হয়েছে। প্রথম দিনে ঘোড়াঘাটে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে নির্বাহী ম্যাজিষ্ট্রেট উপজেলা নির্বাহী অফিসার রাফিউল আলম ২ জনকে ৭ দিনের জেল ও ৬টি অটো চার্জার জব্দ,দ্বিতীয় দিনে পুলিশ, আনসার ভিডিপি প্রতি হাটবাজারে ব্যাপক মহরা দেয় ও বিনা কারনে বাজারে ঘুরাফেরা সহ দোকান পাট খোলা থেকে বিরত রাখতে হ্যান্ড মাইকে প্রচার করা হয়।

শনিবার লক ডাউনের তৃতীয় দিনে উপজেলা প্রশাসন, পুলিশ, আনসার ভিডিপি, র‌্যাব ও সেনাবাহিনী কঠোর ্অবস্থান নেয়।ভ্রাম্যমান আদালত ঘোড়াঘাট সদর, বলাহার হাট, ডুগডুগীরহাট ও রানীগঞ্জ হাটে ব্যাপক অভিযান চালায়। লকডাউনের অভিযানে সহায়তা করে যাচ্ছে সেনাবাহিনী ও র‌্যাব। সংক্রামক রোগ প্রতিরোধ নিয়ন্ত্রণ ও নির্মূল আইনে প্রথম দিনে ২ জনের ৭ দিন করে জেল, ৬টি অটো চার্জার জব্দ ও শনিবার মোট ২৪ জনের জরিমানা করা হয়েছে।

আরো পড়ুন:
রাণীশংকৈল স্বাস্থ্য কমপ্লেক্সে অক্সিজেন সিলিন্ডার সহায়তা করলেন সাবেক এমপি
ফুলবাড়ীতে ক্রিকেট খেলাকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় নিহত-১, আহত-২

এদের মধ্যে ১৯ জনকে ৫০০ টাকা করে, ১ জনকে ৫ হাজার টাকা ও ৪ জনকে ১ হাজার টাকা করে ১৯ হাজার ৫০০ টাকা জরিমানা করা হয়েছে । বিভিন্ন সড়কে চার্জার ব্যাটারী চালিত অটো, অটো ভ্যান, সিএনজি নিয়মিত চলাচল করছে। কঠোর লক ডাউনের মধ্যেও ঘোড়াঘাট উপজেলার বিভিন্ন হাট বাজার গুলোতে মাস্ক ছাড়াই মানুষের চলাচল অব্যাহত রয়েছে।

জুলাই,০৩.২০২১ at ২০:১৫:৪২ (GMT+06)
দেশদর্পণ/আক/এম/এসআর