জয়ার নতুন বার্তা

দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান। বিভিন্ন সময় নানা ইস্যুতে খবরের শিরোনাম হয়েছেন তিনি। কাজের ফাঁকে সামাজিক যোগাযোগমাধ্যমে বেশ সরব এ অভিনেত্রী। নিয়মিত ছবি আপলোড থেকে শুরু করে কাজের আপডেট- সবই দেন এ অভিনেত্রী। তাই নেটিজেনদের আলাদা নজর থাকে তার সামাজিক যোগাযোগমাধ্যমের দিকে।

রোববার (২৭ জুন) নিজের ফেসবুকে কয়েকটি ছবি প্রকাশ করেছেন এ অভিনেত্রী। ছবির ক্যাপশনে নতুন বার্তা দিয়েছেন জয়া আহসান। লিখেছেন, ‘সূর্যের আলো আর সামান্য গোলাপী সবকিছুই সম্ভব করতে পারে।‘ অভিনেত্রীর এ পোস্টে হুমড়ি খেয়ে পড়েছেন নেটিজেনদের একাংশ।

শেয়ার করা ছবিতে স্পোর্টস ড্রেসে দেখা গেছে জয়া আহসানকে। বেশ ফ্রেশ মুডে ছিলেন তিনি। তাতেই বুঁদ হয়েছেন তার ভক্তরা। ছবি প্রকাশের মাত্র কয়েক ঘন্টায় ১ লাখ রিয়েকশন এবং উনিশ হাজার কমেন্টস পড়েছে। ছবিগুলো কলকাতার একটি পাঁচতারা হোটেলে তোলা বলেও জানা গেছে অভিনেত্রীর পোস্ট থেকে।

এদিকে প্রযোজক হিসেবে আবারও সরকারি অনুদান পেয়েছেন জয়া আহসান। ২০২০-২১ অর্থবছরে ‘রইদ’ শিরোনামের সিনেমাটির প্রযোজনা করবেন তিনি। এটি পরিচালনা করবেন মেজবাউর রহমান সুমন। করোনা পরিস্থিতি স্বাভাবিক হলেই সিনেমার কাজ শুরু করবেন বলে জানান জয়া আহসান।

আরো পড়ুন:
পেকুয়ায় ভিজিডির উপকারভোগীদের সঞ্চয়ী অর্থ লোপাটের অভিযোগ
সিলেটে এক উচ্চ বিদ্যালয়ের ভবনে ফাটল
সুনামগঞ্জে খাঁ ও জায়গীরদার প্রতিপক্ষের হামলায় এক যুবক নিহত

এর আগে ‘দেবী’ সিনেমাটি প্রযোজনা করেছিলেন জয়া আহসান। অনুদানের এ সিনেমাটি নির্মাণ করেছিলেন অনম বিশ্বাস। প্রযোজনার পাশাপাশি এতে অভিনয়ও করেছিলেন দুই বাংলার জনপ্রিয় এ অভিনেত্রী।