পেকুয়ায় ইলেকট্রিশিয়ান ফেডারেশনের কমিটি অনুমোদন ও কার্ড বিতরণ

বাংলাদেশ ইলেকট্রিশিয়ান ফেডারেশনের কক্সবাজারের পেকুয়া উপজেলা কমিটির অনুমোদন ও সদস্যদের কার্ড বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

১৫ জুন বিকাল ৩ টায় পেকুয়া বাজারস্থ গ্রীণ বার্ড রেস্টুরেন্ট এন্ড কনভেনশন হলে উপজেলা শাখার সভাপতি মোহাম্মদ হেফাজ উদ্দিনের সভাপতিত্বে অনুষ্টিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন জাতীয় পরিবেশ মানবাধিকার সোসাইটির কক্সবাজার জেলার চেয়ারম্যান সাংবাদিক এস এম সৈয়দ উল্লাহ আজাদ।

উক্ত অনুষ্ঠানে প্রধান বক্তা ছিলেন বাংলাদেশ ইলেকট্রিশিয়ান ফেডারেশনের কক্সবাজার জেলা সভাপতি জাহাঙ্গীর আলম। এতে বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ নিমার্ণ শ্রমিক ফেডারেশনের কেন্দ্রীয় কমিটির সহ সভাপতি মোহাম্মদ আবু তাহের, বাংলাদেশ ইলেকট্রিশিয়ান ফেডারেশনের কক্সবাজার জেলা যুগ্ম সম্পাদক ইকবাল হোছাইন। উক্ত অনুষ্ঠানে অতিথিরা বলেন পেকুয়া উপজেলায় এ প্রথম বাংলাদেশ ইলেকট্রিশিয়ান ফেডারেশন নামে একটি ইলেকট্রিশিয়ানদের সংগঠন হয়েছে। সংগঠনের সদস্যদের যাবতীয় সমস্যা সমাধানের ঠিকানা হয়েছে এ সংগঠন।

এ সংগঠনের মাধ্যমে সদস্যদের কল্যাণ বয়ে আনবে। তাঁরা জীবনের ঝুঁকি নিয়ে ইলেকট্রনিক কাজ গুলো করে থাকে। ইলেকট্রনিক কাজে কোন ইলেকট্রিশিয়ান বিদ্যুৎ স্পষ্ট হলে আমরা তো কেউ তার পাশে দাড়ায় না এবং সাহায্যর হাত বাড়ায় না অনেকই মৃত্যু বরণ করে থাকেন। সকল ইলেকট্রিশিয়ানদের পাশে দাঁড়াবে এ সংগঠন।

পরে উপজেলা কমিটি অনুমোদন এবং সদস্যদের কে সংগঠনের আইডি কার্ড প্রদান করেন। সংগঠনের ভবিষ্যৎ কর্ম পরিকল্পনা ও আদর্শবান হয়ে সংগঠন পরিচালনা করার নিমিত্তে নব অনুমোদিত কমিটির সদস্যদেরকে শপথ বাক্য পাঠ করান বাংলাদেশ নিমার্ণ শ্রমিক ফেডারেশনের কেন্দ্রীয় কমিটির সহ সভাপতি মোহাম্মদ আবু তাহের।

আরো পড়ুন:
রাজশাহীতে ‘পুলিশ কোভিড অক্সিজেন ব্যাংক’ রোগির কাছে পৌঁছে দিবে নগর পুলিশDesh Darpon
কোটচাঁদপুরে অপহরণ চক্রের মূলহোতা আটক, ভিকটিম উদ্ধার

অনুমোদিত কমিটির সদস্যরা হলেন মোহাম্মদ হেফাজ উদ্দিন কে সভাপতি, মোঃ লোকমান হাকিম কে সাধারণ সম্পাদক, খাজা মোহাম্মদ ওয়াজেদ কে সাংগঠনিক সম্পাদক, মোঃ মোরশেদুল ইসলাম, মোহাম্মদ আনিছুর রহমান, মোহাম্মদ মনিরুল ইসলাম,মোহাম্মদ শাহ আলম, মোহাম্মদ রুবেল, মোহাম্মদ আব্দু সফুর প্রমুখ।

জুন ,১৫.২০২১ at ২১:২২:৩১ (GMT+06)
দেশদর্পণ/আক/এমজে/এসআর