থানচিতে চান্দের গাড়ি দুর্ঘটনায় আহত ৪

থানচি আলিকদম সড়কে নিয়ন্ত্রণ হারিয়ে চান্দের গাড়ি গভীর পাহাড়ে খাদে পড়ে আহত ৪ । আহতরা হলেন , গাড়ি চালক মোহাম্মদ তারেক রহমান (২৫), সৈয়দ আকবর (৩২), ওবাইদুল হক (২৫), মোঃ রফিকুল ইসলাম (২৭), আহতরা সকলে কক্সবাজার জেলা ইদগাও থানা চান্দের ঘোনা গ্রামে বাসিন্দা।

রবিবার (৬ই জুন) বিকাল সাড়ে ৫টায় থানচি আরকিদম সড়কে ৩১ কিলোমিটার এর থানচি হেডম্যান পাড়া নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে । দুর্ঘটনাস্থান থেকে স্থানীয় জনতা ও থানচি উপজেলা নির্বাহী কর্মকর্তা আতাউল গনি ওসমানী , থানচি প্রেস ক্লাবের সভাপতি অনুপম মারমাসহ স্থানীয়রা ঘটনাস্থল থেকে উদ্ধার করে থানচি স্বাস্থ্য কমপেক্স ভর্তি করা হয় । আহতদের মধ্যে গাড়ি চালক মোহাম্মদ তারেক রহমান গুরুতর আহত অবস্থা থানচি স্বাস্থ্য কমপেক্স হতে বান্দরবান হাসপাতালে রেফার করা প্রক্রিয়া রয়েছে।

আহত সৈয়দ আকবর ৩২ জানান, ঈদগাঁও হতে থানচি লিক্রি সড়কে কয়েকটি পানির ড্রাম নিয়ে আসছিলেন। বিকাল সাড়ে ৫ টা দিকে থানচি হেডম্যান পাড়া ৩১ কিলোমিটার স্থানে পৌঁছলে গাড়ির নিয়ন্ত্রণ হাড়িয়ে প্রায় ৪ মিটার পাহাড়ে খাদে নিচে পড়ে যায়। তিনি আরও জানান আমরা সকলে থানচি লিক্রি সড়কে ১৬ ইসিবি অধীনে সড়কে উন্নয়ন কাজে শ্রমিক কাজ করি।

আরও পড়ুন:
একসময়ের গরীবের কাউনের চাউল এখন বিলাসী খাবার
সিলেটের জকিগঞ্জ উপজেলা জাতীয় পার্টির ১৩১ সদস্য আহ্বায়ক কমিটি গঠন
ঝিনাইদহে হাসপাতালগুলোতে স্বাস্থ্যসেবার মানোন্নয়ন ও আইসিইউ স্থাপনের দাবিতে মানববন্ধন

থানচি স্বাস্থ্য কমপেক্স এর স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোঃ ওয়াহিদুজ্জামান মুরাদ বলেন, গাড়িতে মোট ৬জন ছিল ৪জন আহত হয়ে ভর্তি করে প্রাথমিক চিকিৎসা দিয়ে ৩জন সুস্থ অবস্থা রয়েছে। গাড়ি চালক গুরুত্বর আহত তাকে অন্যত্র চিকিৎসা করতে হবে।

জুন, ০৬, ২০২১ at ২১:৩৬:৪২ (GMT+06)
দেশদর্পণ/সিওএম/এসআর/এমআরএইচ