অনলাইন পারফর্মার দেশ সেরা হলেন মতলবের নাজমুন্নাহার শিউলি

বাংলাদেশ তথা বিশ্বের অন্যতম বৃহৎ শিক্ষা বিষয়ক ওয়েব পোর্টাল শিক্ষক বাতায়ন। এটুআই প্রকল্পের অধীনে পরিচালিত ডিজিটাল শিক্ষাদান পদ্ধতির অন্যতম প্লাটফর্ম শিক্ষক বাতায়ন।

যেখানে শিক্ষক, শিক্ষার্থীসহ শিক্ষা বিষয়ক অনেক বিশেষজ্ঞ, দক্ষ, ব্যক্তির পদচারণা। এই প্লাটফর্মে এই পাক্ষিক দেশ সেরা অনলাইন পারফর্মার হিসেবে নির্বাচিত হয়েছেন চাঁদপুরের মতলব জে.বি সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক নাজমুন্নাহার শিউলি।

তিনি ইতিপূর্বে দেশ সেরা কনটেন্ট নির্মতাও হয়েছেন। মহামারি করোনার কারণে দেশের শিক্ষাব্যবস্থা যখন অচল ঠিক সেই সময় নাজমুন্নাহার শিউলি দেশের কোমলমতি শিক্ষার্থীদের কথা চিন্তা করে অনলাইনে ক্লাস নেওয়া শুরু করেন। নিজ বিদ্যালয় ছাড়াও তিনি বিভিন্ন অনলাইন পেইজে ক্লাস নিয়েছেন। এছাড়াও তিনি ২০২০ সালের দ্বিতীয় পাক্ষিকে শিক্ষক বাতায়ন কর্তৃক সেরা কনটেন্ট নির্মাতা হিসেবে নির্বাচিত হয়েছিলেন।

আরো পড়ুন:
শিবগঞ্জে বিদ্যুতায়িত হয়ে কৃষকের মৃত্যু

নাজমুন্নাহার শিউলি বলেন, এটি আমার চাকুরী জীবনের সবচেয়ে বড় অর্জন আজকের এই প্রাপ্তি। তিনি আরো কৃতজ্ঞতা যানান শিক্ষকমন্ডলীসহ এর সাথে সংশ্লিষ্ট সকলের প্রতি যারা আমাকে রেটিং ও গঠনমূলক মতামত দিয়ে অনুপ্রাণিত করে তাকে শিক্ষক বাতায়নের আর্কাইভের তালিকায় আসার আবারও সুযোগ করে দিয়েছেন।