থানচিতে গরীব ও দীনদের পাশে বাংলাদেশ মানবাধিকার কমিশন

বান্দরবানে থানচিতে উপজেলা শাখা বাংলাদেশ মানবাধিকার কমিশনের আয়োজনে হত দরিদ্র, গরীব ও দীনদের মাঝে খাদ্য সামগ্রী ত্রাণ বিতরণ করা হয়েছে।

থানচি উপজেলা শাখার বাংলাদেশ মানবাধিকার কমিশনের উদ্যোগে নিজস্ব অর্থায়নে বুধবার (২৮ এপ্রিল) সকাল ১০টা ঘটিকার সময়ে থানচি সদর সিং গেইষ্ট হাউজ প্রাঙ্গনে সদরে বিভিন্ন এলাকার থেকে আসার হত দরিদ্র, গরীব ও দীনদের হাতে খাদ্য সামগ্রী ত্রাণ তুলে দিয়েছে।

এ সময় থানচি উপজেলা শাখার বাংলাদেশ মানবাধিকার কমিশনের সভাপতি মংবোওয়াংচিং (অনুপম) মারমা, সহ-সভাপতি গোপা চাকমা, সাধারণ সম্পাদক কবি উমংসিং মারমা, যুগ্ন সম্পাদক হিমংপ্রু মারমা, কোষাধ্যক্ষ রেমবো ত্রিপুরা, প্রচার ও প্রকাশনা সম্পাদক চিংথোয়াই অং মারমা, সহ-সাংগঠনিক সম্পাদক রেংহাই ম্রো:, দপ্তর সম্পাদক মোঃ শহীদুল ইসলাম’সহ দলে বিভিন্ন দায়িত্বপ্রাপ্ত সদস্যগণ ও সুশীল সমাজে ব্যত্তিবর্গ উপস্থিত ছিলেন।

খাদ্য সামগ্রী প্রদানের পর থানচি উপজেলা শাখার বাংলাদেশ মানবাধিকার কমিশনের সভাপতি মংবোওয়াংচিং (অনুপম) মারমা বলেন, মানবতা হলো সকল ধর্মের শ্রেষ্ট ধর্ম। আমরা দুর্গম এলাকার বাল্যবিবাহ প্রতিরোধসহ মানবাধিকার লঙ্ঘনে বিভিন্ন ঘটনার প্রতিরোধের পাশাপাশি হত দরিদ্র, গরীব ও অসহায়দের পাশে থেকে নিজস্ব অর্থায়নে সাধ্যনুসারে সহযোগীতার দিয়ে মানবতা কল্যাণে কাজ করছি।

এপ্রিল ২৮, ২০২১ at ১৭:৪২:৪২ (GMT+06)
দেশদর্পণ/আক/চিএএম/এমআরএইস