থানচিতে বোডিং পাড়া অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্তদের ত্রাণ দিলেন বিজিবি

বান্দরবানে থানচিতে দুর্গম বোডিং পাড়ার এক ভয়াবহ অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্তদের মাঝে খাদ্য সামগ্রী ও আর্থিক নগদ সহযোগীতার অসহায় ম্রোঃ ১৫টি পরিবারের হাতে ত্রাণ তুলে দিলেন বিজিবি।

বলিপাড়া ৩৮ ব্যাটালিয়ান বিজিবি সদর দপ্তর আয়োজনে সোমবার (২৬ এপ্রিল) সকাল ১০টা থানচি উপজেলা সদরের ৩নং থানচি ইউনিয়নের ৮ নং ওয়ার্ডে বোডিং পাড়ার অগ্নিকান্ড ক্ষতিগ্রস্ত ১৫ পরিবারের হাতে খাদ্য সামগ্রী ও নগদ টাকা সহায়তা তুলে দিয়েছে বিজিবি ৩৮ ব্যাটালিয়ান বলিপাড়া জোনে জোনাল কমাল্ডিং অফিসার লেঃ কর্নেল খান্দকার শরীফুল আলম (পিএসসি)।

এ সময় বলিপাড়া ৩৮ বিজিবি ব্যাটালিয়ানে দায়িত্বপ্রাপ্ত অন্যান্য কর্মকর্তা ও উপজেলা প্রেস ক্লাবের সভাপতি অনুপম মারমা, সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম, সদস্য চিংথোয়াইঅং মারমা , বোডিং পাড়া কারবারী রেংনিং ম্রোঃ, থানচি বাজারের ব্যবসায়ী লুচেম ম্রোঃ উপস্থিত ছিলেন।

সহায়তা প্রদানের পর সাংবাদিকদের লেঃ কর্নেল খন্দকার শরীফুল আলম (পিএসসি) বলেন, মানবতা হলো শ্রেষ্ট ধর্ম। বিজিবি পাহাড়ে সীমান্ত রক্ষা ছাড়াও অগ্নিকান্ড ক্ষতিগ্রস্তসহ হত দরিদ্র, অসহায়দের পাশে থেকে সহযোগীতার দিয়ে মানবতা কল্যাণে কাজ করছি।

প্রসঙ্গত, গত ১৪ এপ্রিল থানচি উপজেলার সদর ইউনিয়নের ৮নং ওর্য়াডের বোডিং পাড়ার দুপুরে এক ভয়াবহ অগ্নিকান্ড সুত্রপাঠ হয়। সেখানে এর আগে বান্দরবান জেলা পরিষদের জরুরী ত্রাণ হিসেবে ৫০ কেজি চাল, নগদ ৩ হাজার টাকা, ১টি করে কম্বল ও বান্দরবান জেলা প্রশাসনের ৩০ কেজি চাল, নগদ ৬ হাজার টাকাসহ বিভিন্ন জিনিসপত্র এবং থানচি সদর ইউনিয়নের চেয়ারম্যান মাংসার ম্রোঃ সাধ্যনুসারে ৩০ কেজি চাল, ২টি কম্বল, ২টি লুঙ্গি, ২টি থামিন, ১টি করে থালা-বাসন, ১টি করে হাঁড়ি-বাতিল ও শার্ট-পেন্ট অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত পরিবারের ত্রাণ বিতরণ করা হয়।

এপ্রিল ২৬, ২০২১ at ১৯:৫১:৪২ (GMT+06)
দেশদর্পণ/আক/চিএএম/এমআরএইস