পেকুয়ায় ছাত্রলীগ নেতা জাকারিয়ার ইফতার ও মাস্ক বিতরণ

কক্সবাজারের পেকুয়ায় ছাত্রলীগের সহভাপতি জাকারিয়ার উদ্যোগে হতদরিদ্রদের মাঝে ইফতার ও মাস্ক বিতরণ করা হয়েছে। ২২ এপ্রিল বিকালে প্রথমদিনে সাত ইউনিয়ন মানবিক ছাত্রনেতা সাহসী বিপ্লবের নাম কক্সবাজার জেলা ছাত্রলীগের সংগ্রামী সভাপতি প্রিয়নেতা এস এম সাদ্দাম ও পেকুয়া উপজেলা ছাত্রলীগের সভাপতি এম কপিল উদ্দিন বাহাদুরের পক্ষ থেকে এলাকার আশেপাশে ছিন্নমূল ও অসহায়সহ বিভিন্ন শ্রেনী পেশার মানুষের মাঝে ইফতার ও মাস্ক বিতরণ করেন পেকুয়া উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি মোহাম্মাদ জাকারিয়া।

এ সময় উপস্থিত ছিলেন পেকুয়া উপজেলা ছাত্রলীগের উপ-প্রচার সম্পাদক রিয়াদ চৌধুরী, পেকুয়া জিয়া কলেজ ছাত্রলীগের সভাপতি মাঈন উদ্দিন, পেকুয়া উপজেলা ছাত্রলীগের আইন বিষয়ক সম্পাদক সালাউদ্দিন রানা, পেকুয়া সদর ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক আরফাত হোসাইন মামুন, ছাত্রনেতা আরিফুল ইসলাম, আব্দুল আজিজ, খাইরুল ইসলাম ছোটন, উজানটিয়া ইউনিয়ন ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক সাইদুর রহমান কাফি, টৈটং ইউনিয়ন ছাত্রলীগ নেতা ফোরকান প্রমুখ।

এ সময় তিনি বলেন রমজান মাস রহমতের মাস। এ মাসে মহামারি করোনায় মানুষ খুব কষ্টে আছে। তাই আমি অসহায় মানুষের পাশে দাড়ানো চেষ্টা করছি। পুরো মাস জুড়ে বিতরণ অব্যাহত থাকবে।

এপ্রিল ২২, ২০২১ at ২৩:২৯:৪২ (GMT+06)
দেশদর্পণ/আক/এমজে/এমআরএইস